বিহারে সোনু সুদের মূর্তি স্থাপন করতে চান অনুরাগীরা, মনে ভাল করা উত্তর দিলেন অভিনেতা


Odd বাংলা ডেস্ক: সারা দেশে করোনা আক্রান্ত প্রায় ১.৪৫ লক্ষ। সেইসঙ্গে করোনা প্রতিরোধে প্রায় ২ মাসেরও বেশি সময় ধরে চলছে লকডাউন। যার ফলে ভিনরাজ্যে আটকে পড়েছিলেন পরিযায়ী শ্রমিকরা। কেউ ট্রাক, কেউ পায়ে হেঁটে কিলোমিটারের পর কিলোমিটার রাস্তা পায়ে হেঁটে পেরিয়েছেন। আর এই পরিস্থিতিতে ব্যক্তিগত উদ্যোগে মহারাষ্ট্র থেকে পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরাতে তৎপর হয়েছেন পর্দার খলনায়ক সোনু সুদ। বাস্তবে তিনিই এখন হয়ে উঠেছেন হিরো 'শক্তিমান'। 

ব্যক্তিগত প্রচেষ্টায় ইতিমধ্যেই প্রায় ১২ হাজার পরিযায়ী শ্রমিককে ঘরে ফিরিয়েছেন সোনু কেউ কেউ বলছেন তিনিই 'গরীবের ভগবান'। শুধু যাতায়াতই নয় পথে তাঁদের খাবার জল সবকিছুর ব্যবস্থা করছেন অভিনেতা। গোটা প্রক্রিয়ার তদারকিও করছেন নিজে দাঁড়িয়ে থেকে। মহারাষ্ট্র থেকে একাধিক বাসে কর্নাটক, উত্তরপ্রদেশে পরিযায়ী শ্রমিকরা পৌঁছে গিয়েছেন এই বলিউড অভিনেতার উদ্যোগে।

তাঁর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন, কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি থেকে শুরু করে মহারাষ্ট্রের মন্ত্রী জয়ন্ত পাতিল। অভিনেতার এই উদ্যোগে আপ্লুতহয়ে বিহারের একদল মানুষ তাঁর মূর্তি স্থাপনের সিদ্ধান্ত নিয়েছেন। টুইটারে এক ব্যক্তি সোনুকে ট্যাগ করে লেখেন, বিহারের সিবান জেলায় তাঁর মূর্তি তৈরি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই টুইট দেখে যা উত্তর দিয়েছেন সোনু, তাতে এক লহমায় মন ভাল হয়ে যাবে আপনার। 

সোনু লেখেন 'ভাই ওই টাকায় কোনও গরিবকে সাহায্য করুন'। তাঁর এই টুইট তাঁর কাজের মতোই ভাইরাল হতে শুরু করেছে। সোনু সুদের এই অনন্য কাজের প্রসংশা করছেন তারকারাও। অভিনেতা অজয় দেবগন টুইট করে ধন্যবাদ জানান সোনুকে।
Blogger দ্বারা পরিচালিত.