লকডাউন ৪.০-এ বিশেষ নিয়ম, আজ থেকে রেল স্টেশনে পাওয়া যাবে এই বিশেষ পরিষেবা


Odd বাংলা ডেস্ক: এবার রেলওয়ে কাউন্টার থেকেও ট্রেনের টিকিট বিক্রি শুরু করার সিদ্ধান্ত নিল ভারতীয় রেল। রেল মন্ত্রক সূত্রে খবর, আগামীকাল থেকে বিভিন্ন স্টেশন এবং কমন সার্ভিস সেন্টার থেকে টিকিট বিক্রির প্রক্রিয়া শুরু করা হবে। 

প্রসঙ্গত, এর আগে কেন্দ্রীয় রেলমন্ত্রী পীযুষ গয়াল জানিয়েছেন, আগামী ১ জুন থেকে ২০০টি নন-এসি ট্রেন চালানোর কথা ঘোষণা করেছিলেন। সেইমতো আজ সকাল দশটা থেকে সেই ট্রেনগুলির জন্য IRCTC-র ওয়েবসাইট মারফত সেইসব ট্রেনের বুকিংও শুরু হয়ে গিয়েছে। 

রেলমন্ত্রী আরও জানিয়েছেন যে, আগামীকাল থেকে সারা দেশে ১ লক্ষ ৭০ হাজার কমন সার্ভিস সেন্টার এবং কিছু রেলস্টেশন থেকে টিকিট বিক্রির প্রক্রিয়া শুরু হবে এবং কয়েকদিনে আরও ট্রেন চলাচলের খবর ঘোষণা করা হবে। 

এদিন ট্রেন বুকিং-এর তালিকায় হাওড়া-কলকাতার যে যে ট্রেনগুলি রয়েছে সেগুলি হল-  হাওড়া-নয়াদিল্লি পূর্বা এক্সপ্রেস, হাওড়া-যশবন্তপুর দুরন্ত এক্সপ্রেস, শিয়ালদহ-পুরী দুরন্ত এক্সপ্রেস, শালিমার-পটনা এক্সপ্রেস, অমৃতসর-কলকাতা এক্সপ্রেস, হাওড়া-সেকেন্দরাবাদ ফলকনমা এক্সপ্রেস, হাওড়া-মুম্বই সিএসটি মেল, আমদাবাদ-হাওড়া এক্সপ্রেস, দিল্লি-আলিপুরদুয়ার মহানন্দা এক্সপ্রেস, হাওড়া-বিকানের এক্সপ্রেস, হাওড়া-ভুবনেশ্বর জনশতাব্দী এক্সপ্রেস, হাওড়া-পটনা জনশতাব্দী এক্সপ্রেস ও হাওড়া-বারবিল জনশতাব্দী এক্সপ্রেস। 
Blogger দ্বারা পরিচালিত.