যৌনতায় ভরপুর ১০টি ভারতীয় A+ ওয়েব সিরিজ, যা না দেখে থাকলে আপনি জাস্ট মিস করেছেন



Odd বাংলা ডেস্ক: OTT প্লাটফর্ম বা ওভার দা টপ প্লাটফর্ম অর্থাত্‍ যেখানে দর্শকরা ইন্টারনেটের মাধ্যমে নিজেদের ঘরে বসে স্মার্টফোনে বা স্মার্টটিভিতে বা কম্পিউটারে বিভিন্ন বিনোদনমূলক ওয়েব সিরিজ ও সিনেমাগুলি দেখতে পারেন নির্দিষ্ট পরিমাণ কিছু টাকা ব্যয় করে। সিনেমা হল গুলির মত বিনোদন না হলেও একা বসে কোনও সিনেমা বা ওয়েব সিরিজ দেখা বেশ মজার। সবচেয়ে বড় ব্যাপার হল, সিনেমার যে সমস্ত দৃশ্য হলে দেখানো সম্ভব নয় বা সেন্সরের কাঁচিতে বাদ পড়ে সেগুলি আপনি সবটিই দেখতে পাবেন ইন্টারনেটের দৌলতে। আর সেই কারণেই এই প্লাটফর্মের জনপ্রিয়তা আমাদের দেশে জনপ্রিয়তা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। আপনারা অনেকেই হয়তো বাংলার ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’ বা ‘জাপানি টয়’ এসব দেখে থাকবেন। কিন্তু আজ আমরা আপনাদের কয়েকটি হিন্দি ওয়েব সিরিজের কথা বলবো, যেগুলি সারা ভারতে ব্যাপক জনপ্রিয়তা করেছে। এই বো’ল্ড অ্যা’ডাল্ট ওয়েব সিরিজগুলি আপনার যদি ১৮ বছর বয়স পেরিয়ে থাকে, তাহলে অবশ্যই দেখতে পারেন। আসুন জেনে নেওয়া যাক এরকমই ১০টি বো’ল্ড ওয়েব সিরিজ সম্পর্কে।  

ওয়ান নাইট স্ট‍্যান্ড – 


 এই ওয়েব সিরিজে একটি রহস্যময়ী মেয়েকে ও একজন অভিনেতাকে দেখানো হয়। Addatimes.com – এর এই ওয়েব সিরিজটি দেখার জন্য বেশ ইন্টারেস্টিং। 

 রেইন –  



বিক্রম ভাট পরিচালিত আরেকটি বো’ল্ড ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজে বরখা নামের এক মেয়ের কাহিনী তুলে ধরা হয়েছে এবং মেয়েটিকে তার পূর্ব পরিচিত চারজন লোক একটি বাড়িতে আটকে রাখে। তাদের মধ্যে একজন মেয়েটিকে মৃ’ত দেখতে চায়।

আই লাভ আস –



এই অ্যা’ডাল্ট ওয়েব সিরিজটিতে দেখানো হয়েছে দুই মেয়ের প্রেমের কাহিনী। এই ওয়েব সিরিজটি আপনি ইউটিউবে দেখতে পাবেন।

গানধি বাত –



ALT Balaji -র একটি বো’ল্ড ওয়েব সিরিজ এটি। এই ওয়েব সিরিজে ভারতের গ্রাম্য এলাকার অবাক করা যৌ’নতাকে তুলে ধরা হয়েছে।

টুইস্টেড –



বিক্রম ভাটের আরেকটি হট এবং বো’ল্ড ওয়েব সিরিজ যেটি আপনি ‘VB On The Web’ -এ দেখতে পাবেন। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী নিয়া শর্মা। এই ওয়েব সিরিজটি ইন্টারেস্টিং করার জন্য এতে মাত্র দুটো এপিসোডই রাখা হয়েছে।

মায়া –



বিক্রম ভাট পরিচালিত আরেকটি ওয়েব সিরিজ এটি। সম্পূর্ণ ওয়েব সিরিজটি বো’ল্ড এবং এরো’টিক কনটেন্টে ঠাঁসা রয়েছে। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন শামা শিকান্দার এবং বিক্রম ভাটের ইউটিউব চ্যানেল ‘VB On The Web’ তে দর্শকরা এটি দেখতে পাবেন।


Blogger দ্বারা পরিচালিত.