নবদম্পতির জন্য হাল ফ্যাশনের রুপোর তৈরি মাস্ক, বিয়ের বাজার চাহিদা তুঙ্গে


Odd বাংলা ডেস্ক: রুপো ধাতু হিসাবে থুবই নরম, রুপোর তৈরি গহনা যেমন নারী দেহের সৌন্দর্য বৃদ্ধিই করেনা, রুপো অত্যন্ত শুভ বলেও মানা হয়। রুপোর তৈরি পায়ের নুপুর, আঙট, নাকছাবি এখন অতীত, বর্তমানে বাজার কাঁপাচ্ছে রুপোর মাস্ক। হ্যাঁ ঠিকই পড়েছেন। সাম্প্রতিক লকডাউন পরিস্থিতিতে বিয়ের মতো শুভ অনুষ্ঠানে বর-কনে উভয়কেই উপহার হিসাবে দেওয়া যেতে পারে এই রুপোর মাস্ক। 

কর্ণাটক মহারাষ্ট্র সীমান্তের বেলগাঁও জেলায় একজন গয়না প্রস্তুতকারক শিল্পী সন্দীপ সাগাঁওকর বিয়ের গয়নার মধ্যে রুপোর মুখোস যুক্ত করেছেন। লকডাউন শুরু হওয়ার পর থেকে ব্যবসায় যে প্রবল ক্ষতি নেমে এসেছে, সেই আর্থিক ক্ষতির হাত থেকে বাঁচতে এই অভিনব উপায় বের করেছেন তিনি। 

তাঁর কথায়, ব্যবসায় ভাটা পড়ায় তিনি আচমকাই এই রুপোর মাস্ক তৈরির কথা ভাবেন। আর এই ভাবনাকে বাস্তবায়িত করার পর বিপুল সাড়া পান। তিনি জানিয়েছেন, অনেকেই এই রুপোর মাস্ক কিনতে আগ্রহী হচ্ছেন। অনেকে আবার নবদম্পতিকে উপহার দেওয়ার জন্যও মাস্ক কিনছেন। 

প্রত্যেকটি রুপোর মাস্কের ওজন ২৫ থেকে ৩৫ গ্রামের মধ্যে। একেবারে উচ্চমানের এন৯৫ মাস্কের মতোই এই মাস্ক, যার দাম ২,৫০০ থেকে ৩,৫০০-এর মধ্যে। নেওয়ার কমপক্ষে ২দিন আগে আপনাকে অর্ডার দিতে হবে। তিনি জানিয়েছেন, এখনও পর্যন্ত তিনি ১০০টির মতো রুপোর মাস্ক বিক্রি করেছেন, তবে এখনও অর্ডার আসছে, সেইমতো কাজও চলছে। 
Blogger দ্বারা পরিচালিত.