আজ পর্যন্ত সর্বোচ্চ রেকর্ড, একদিনে দেশে করোনা আক্রান্ত প্রায় ১৩ হাজার!


Odd বাংলা ডেস্ক: এখনও পর্যন্ত একদিনে ভারতে সবচেয়ে বড় উত্থান হল করোনাভাইরাস সংক্রমণে। শেষ ২৪ ঘণ্টায় সারা দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ১২ হাজার ৮৮১ জন। যার ফলে সারা দেশে করোনায় আক্রান্তের সংখ্যা এক লাফে বেড়ে গিয়ে হল ৩ লক্ষ ৬৬ হাজার ৯৪৬। এর মধ্যে এখনও পর্যন্ত করোনার কবল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ লক্ষ ৯৪ হাজার ৩২৫ জন। সারা দেশে সুস্থতার হার ৫২.৯৫ শতাংশ। 

শেষ ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু হয়েছে ৩৩৪ জনের। যার ফলে মোট করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়ে ১২ হাজার ২৩৭ জনের। এখনও পর্যন্ত সারা দেশে ৬২ লক্ষ ৪৯ হাজার ৬৬৮ জনের করোনার নমুনা পরীক্ষা করা হয়েছে। কেবল বুধবারই দেশে করোনা টেস্ট করা হয়েছে ১ লক্ষ ৬৫ হাজার ৪১২ জনের। এমনই রিপোর্ট প্রকাশিত হয়েছে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তরফে। 


এখনও পর্যন্ত সারা দেশের মধ্যে সবচেয়ে বেশি করোনার সংক্রমণ হয়েছে মহারাষ্ট্রে। মৃত্যুর নিরিখেও সবার উপরে রয়েছে মহারাষ্ট্র। কেবল বুধবারই মহারাষ্ট্রে ৩,৩০৭টি মামলা রেকর্ড করা হয়েছে, যার ফলে রাজ্যের সংক্রমণের পরিমাণ বেড়ে গিয়ে হয়েছে ১ লক্ষ ১৬ হাজার ৭৫২। শেষ ২৪ ঘন্টায় মধ্যে সেখানে ১১৪ জনের মৃত্যু হয়েছে। যার ফলে কেবল মহারাষ্ট্রেই মৃতের সংখ্যা ৫ হাজার ৬৫১। 
Blogger দ্বারা পরিচালিত.