গর্ভবতী হাতি খুন-কাণ্ডে সনাক্ত ৩ সন্দেহভাজন, দোষীদের শাস্তির আশ্বাস দিলেন কেরলের মুখ্যমন্ত্রী


Odd বাংলা ডেস্ক: আতশবাজি ভরা আনারস খাওয়ার পর মুখেই সেটির বিস্ফোরণ, তারপর তীব্র জ্বালা যন্ত্রণা সহ্য করে গর্ভস্থ সন্তানের কথা ভেবে নদীর জলে ডুবে বসেছিল অবলা হাতিটি। তারপর তার দিকে যখন সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া হয়, ততক্ষণে মানুষের ওপর থেকে বিশ্বাস হারিয়েছিল হাতিটি। যার ফলে জলের মধ্যে দাঁড়িয়েই আস্তে আস্তে মৃত্যুর কোলে ঢোলে পড়ে সে। এই ঘটনায় কার্যত হইচই পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অভিনেতা থেকে খেলোয়াড় সকলে তীব্র নিন্দা জানান। দোষীদের শাস্তির দাবিতে সোচ্চার হয়ে উঠেছিল সকলে। 

আর এরপর এবার নড়েচড়ে বসল কেরল সরকার। এদিন কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন জানিয়েছেন, ইতিমধ্যেই ৩জন সন্দেহভাজনকে সনাক্ত করা গিয়েছে। দোষীদের কঠোর শাস্তি দেওয়া হবে। এদিন তিনি টুইট করে জানান, পালাক্কড়ে দুঃখজনকভাবে গর্ভবতী হাতির প্রাণ গেল। অনেকেই আপনারা বিচার চেয়ে আমাদের কাছে এসেছেন। আপনাদের আশ্বাস দিয়ে বলছি, আপনাদের চিন্তা বৃথা হবে না। বিচার হবেই।’‌ 


তিনি আরও বললেন, ৩ জন সন্দেহভাজনকে মাথায় রেখেই তদন্ত করা হচ্ছে। এবিষয়ে পুলিশ এবং বন দফতর যৌথভাবে তদন্ত শুরু করছে। পাশাপাশি জেলা পুলিশ প্রধান এবং জেলা বন দফতরের প্রধান ঘটনাস্থলে গিয়েছেন। দোষীদের শাস্তি কেউ আটকাতে পারবে না। 
Blogger দ্বারা পরিচালিত.