ব্রিজের ওপর থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করছে মনিব, অপেক্ষায় ৪দিন ঠায় বসে পোষ্য সারমেয়


Odd বাংলা ডেস্ক: প্রভুর প্রতি নির্ভে জাল আনুগত্য প্রদর্শনের কথা উঠলে কুকুরের কথা সবার আগে মাথায় আসে। আপনি তাদের যতটুকু ভালবাসা দেবেন, তার পরিবর্তে ফিরত পাবেন দ্বিগুণ। আপনি যদি তাদের খুব আপন করে নিতে নাও পারেন, কিন্তু এরা আপনাকে জড়িয়ে থাকবে আষ্টে-পৃষ্ঠে। দুর্ভাগ্যক্রমে এই অবলা যন্তুদের এমন পরিণতি হয়, যা খুবই মর্মান্তিক। 

এমনই এক মর্মান্তিক ঘটনা ঘটেছে চিনে। একটি ব্রিজের ওপর থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন এক ব্যক্তি। আর তারপর থেকে টানা চারদিন ধরে ওই ব্রিজের ওপর বসেই অপেক্ষা করছে তার পোষ্য সারমেয়। ইয়াংতেজ ব্রিজের ওপর ওই সারমেয়কে বসে থাকার ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সারমেয়টির বিশ্বাস তাঁর মালিক হয়তো আর কিছুক্ষণ পরেই ফিরে আসবেন। 
এরপর এক ব্যক্তি ওই সারমেয়টিকে সান্ত্বনা দিতে এগিয়ে এলে ভয়ে পেয়ে পালিয়ে যায় বেচারা। উহান স্মল অ্যানিমেল প্রোটেকশন অ্যাসোসিয়েশন বর্তমানে সারময়টিকে খুঁজে বের করার চেষ্টা করছে। এক প্রতক্ষদর্শীর কথায় এক ব্যক্তি ওই সারমেয়টিকে নিয়ে ওই ব্রিজের ওপর আসেন গত ৩০ মে। এরপর আচমকাই ব্রিজ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন ওই ব্যক্তি। এরপর থেকে ঠায় ওই ব্রিজেই বসে রয়েছে সারমেয়টি। কয়েকজন তার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিতেই পালিয়ে যায় সে। 

তিনি আরও জানান যে, আশা করা হচ্ছে খুব শীঘ্রই সারমেয়টিকে খুঁজে বের করা হবে এবং যত শীঘ্রই সম্ভব ওই সারমেয়টি যাতে এই ট্রমা থেকে বেরিয়ে আসতে পারে, সেই চেষ্টাই করা হবে। 
Blogger দ্বারা পরিচালিত.