জ্বর-গলা ব্যথার সমস্যা নিয়ে সেল্ফ-কোয়ারেন্টাইনে অরবিন্দ কেজরিওয়াল, কাল হবে করোনা টেস্ট


Odd বাংলা ডেস্ক: দিল্লির ক্ষমতাসীন দল আম আদমি পার্টি-র তরফে এদিন জানানো হয়েছে যে, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল আজ সেল্ফ-কোয়ারেন্টাইনে গিয়েছেন। তাঁর শরীরে কিছু করোনার উপসর্গ দেখা দেওয়ার পরই সেল্ফ কোয়ারেন্টাইনে গিয়েছেন তিনি। হালকা জ্বর এবং গলা ব্যথার সমস্যা দেখা দেওয়ার পরই তিনি আগামীকাল কোভিড-১৯ পরীক্ষা করাবেন বলে জানা গিয়েছে।  এদিন মুখ্যমন্ত্রী তাঁর সমস্ত বৈঠক বাতিল করে দিয়েছেন বলে জানা গিয়েছে।

৫১ বছর বয়সী অরবিন্দ কেজরিওয়াল রবিবার বিকাল থেকে অসুস্থ বোধ করছিলেন বলে খবর এবং এর পর থেকে তিনি কারওর সঙ্গে দেখা করেননি। দিল্লিতে তাঁর নিজ বাসভবনে তিনি নিজেকে বিচ্ছিন্ন করে রেখেছেন। আপ বিধায়ক রাঘব চাঢা জানিয়েছেন, রবিবার থেকেই তিনি জ্বরে আক্রান্ত, সেইসঙ্গে তাঁর গলায় ব্যথাও রয়েছে, যা কোভিডের লক্ষণ। তাই চিকিৎসকরা তাঁকে আগামীকাল কোভিড পরীক্ষার পরামর্শ দিয়েছেন। 
প্রসঙ্গত, কেজরিওয়াল ডায়াবেটিক পেটেন্ট। রবিবার দুপুর থেকেই তাঁর শরীরে এই লক্ষণগুলি দেখা দিতে শুরু করে। তারপর থেকে তিনি কারও সাথে কথা বলেননি, দেখাও করেননি। গত কয়েকদিনে ভিডিও কনফারেন্সের মাধ্যমেই সব বৈঠক হয়েছে। তবে তিনি দলের সদস্য, মন্ত্রিপরিষদ, আমলাদের সঙ্গে সরাসরি সংস্পর্শে এসেছিলেন বলেও জানান চাঢা। 
Blogger দ্বারা পরিচালিত.