হাসপাতালের শৌচালয় থেকে উদ্ধার করোনা রোগীর মৃতদেহ, ঘটনা ঘিরে চাঞ্চল্য


Odd বাংলা ডেস্ক: হাসপালের শৌচালয় থেকে উদ্ধার হল করোনা রোগীর মৃতদেহ। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের জলগাঁও জেলার জলগাঁও সিভিল হাসপাতালে। হাসপাতালের শৌচালয় থেকে উদ্ধার হয়েছে ৮২ বছর বয়সী এক করোনা আক্রান্ত বৃদ্ধার দেহ। এই ঘটনায় স্তম্ভিত কলে। অবিলম্বে রাজ্য সরকার এই ঘটনায় পদক্ষেপ নিতে নড়ে চড়ে বসেছে। হাসপাতালের ডিন ডাঃ ভাস্কর খাইরেকে বরখাস্ত করা হয়েছে। 

সূত্রের খবর, অশিতীপর ওই বৃদ্ধা গত ৮ দিন ধরে নিখোঁজ ছিলেন। তার আগে গত ২৭ মে তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। প্রথমে তাঁকে অন্য একটি হাসপাতালে ভর্তি করা হলেও পরে তাঁকে জলগাঁও সিভিল হাসপাতালে ভর্তি করা হয়েছিল। গত ২ জুন থেকে তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এরপর তাঁর পরিবারের তরফে পুলিশে খবর দেওয়া হলে পুলিশ অনুসন্ধান শুরু করে। জানা যায়, তাঁকে ২ জুন শেষবার হাসপাতালের ওয়ার্ডে দেখা গিয়েছিল। 

এদিকে হাসপাতালের একটি শৌচাগার থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়ায় চাঞ্চল্য তৈরি হয়। এরপর পুলিশ এসে শৌচাগার থেকে এক বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করে। দেখা যায় ইনিই সেই নিখোঁজ করোনাক্রান্ত মহিলা। পুলিশ এবং প্রশাসন এই বিষয়ে তদন্ত শুরু করেছেন এবং সকল অপরাধীকে শাস্তি দেওয়া হবে বলেও জানিয়েছেন। 
Blogger দ্বারা পরিচালিত.