উচ্চবর্ণের মেয়েকে ভালবেসেছিল দলিত ছেলেটি, সেই 'অপরাধে' তাকে পিটিয়ে মারল মেয়ের পরিবার


Odd বাংলা ডেস্ক: দিন কয়েক আগে উত্তরপ্রদেশে এক দলিত ছেলেকে গুলি করে হত্যা করার পর প্রকাশ্যে এল তেমনই আর এক খবর। তবে এবার ঘটনাস্থল পুণে। উচ্চ বর্ণের মেয়ের সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল ২০ বছর বয়সী এক দলিত ছেলের। আর সেই 'অপরাধ'-এ দলিত ছেলেটিকে পিটিয়ে খুন করা হল। নিহতের নাম বিরাজ বিলাস জগতপ। 

ঘটনাটি ঘটেছে পিম্পল সওদাগর শহরতলিতে, যেখানে মেয়েটির পরিবারের সদস্যরা তাকে একটি টেম্পোতে করে ধাওয়া করে এবং পিছন থেকে ছেলেটির দু-চাকার গাড়িটিকে ধাক্কা দেয়। তারা সকলে মিলে ছেলেটিকে ধাতব রড এবং ইট দিয়ে আঘাত করে। যার ফলে ছেলেটি ঘটনাস্থলেই অচেতন হয়ে পড়ে। এরপর তাঁকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 


সূত্রের খবর, মেয়েটির বাবা বিরাজকে 'নীচু জাত' অশ্রাব্য গালিগালাজ করেন, এমনকি তাঁর গায়ে থুতুও ছিটিয়ে দেয় বলেও অভিযোগ। এই ঘটনার পর বিরাজের কাকা থানায় একটি এফাইার দায়ের করেন। এই ঘটনায় ইতিমধ্যেই পুলিশ চার অভিযুক্ত এবং দুজন নাবালককে আটক করেন। বিরাজ থাকত তাঁর মায়ের সঙ্গে। তার যখন এক বছর বয়স, তখনই মারা যায় বিরাজের বাবা। সন্তান হারিয়ে এখন পুরোপুরি নিঃস্বঙ্গ মা। গোটা বিষয়ে তদন্ত করতে পুলিশ মেয়েটির সঙ্গেও কথা বলবেন বলে জানিয়েছেন। 
Blogger দ্বারা পরিচালিত.