১৫ বছরের কিশোরের সঙ্গে মায়ের অবৈধ সম্পর্ক, দেখে ফেলায় মা ছেলের সঙ্গে যা করল



Odd বাংলা ডেস্ক: ঘটনা নেদারল্যান্ডসের লেইডেন শহরের। গত এপ্রিলের মাসে ঘটে যাওয়া এই ঘটনা ভাবিয়ে তুলেছে গোটা বিশ্বকে। ঘটনার সূত্রপাত ফেব্রুয়ারি মাসে। লেইডেন নামের শহরের বসবাস করত লরা ও তার ছেলে মাইক। মাইকের বয়স প্রায় ১৫ বছর। তারই সহপাঠি কোডি তার সঙ্গে তার বাড়িতেও আসতো। এই কোডির সঙ্গেই নাকি শারীরিক সম্পর্কে জড়িয়ে ছিল লরা। 

ফেব্রুয়ারির এক সন্ধ্যাবেলা ঘনিষ্ট মুহূর্তে ছেলের হাতে ধরা পরে যায় লরা। কোডিও ব্যপারটাতে হকচকিয়ে যায়। লরা বোঝানোর চেষ্টা করে তার ছেলেকে। কিন্তু মাইকের তরফে কথা স্পষ্ট সে ওই বাড়িতে আর থাকবে না। ঘটনায় উল্লেখ্য এই যে লরা একজন ডিভোর্সি। ২০১৮  সালে তার স্বামীর সঙ্গে তার ডিভোর্স হয়ে যায়। সেই থেকে ছেলেকে নিয়ে থাকত লরা। 

কিন্তু মাইক সব দেখে ফেলায় লরা ভয় পেতে শুরু। তারপরেই ৭ই এপ্রিল রাতে ঘটে সেই ঘটনা। লরা ও কোডি মিলে মাইককে খুন করে। তারপর লাশ লোপাট করে দেয়। কিন্তু মাইক আগেই তার বাবাকে সব জানিয়ে রেখেছিল । মাইকের কোনও খোঁজ না মেলায় তার পিতা থানায় অভিযোগ। সেই অভিযোগ ভিত্তিতে প্রথমে লরা ও পরে কোডিকে গ্রেফতার করে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করে পুরো ঘটনা শুনে তাজ্জব পুলিশও। ইতিমধ্যে ট্রায়াল শুরু হয়েছে তাদের। 

তথ্যসূত্র: ডেইলিমেইল 
Blogger দ্বারা পরিচালিত.