দৈনিক রাশিফল, ১০ জুন: কেমন যাবে বুধবার দিনটা, জেনে নিন



Odd বাংলা ডেস্ক: আজ ১০ জুন ২০২০, বুধবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মিথুন রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

প্রয়োজনীয় কাজগুলো দিনের শুরুতেই সম্পাদনের উদ্যোগ নিলে ভালো করবেন। আর্থিক যোগাযোগে পরিচিত কেউ উপকারে আসবে। পরিবারের সবাইকে নিয়ে বিনোদন ভ্রমণে না যাওয়াই উত্তম।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

নিজের কর্মস্থলে আগের অসম্পূর্ণ কোনো পরিকল্পনা বাস্তবায়নে নতুন কোনো তথ্য সহায়ক ভূমিকা রাখতে পারে। দূরের সংবাদ আপনাকে আবেগপ্রবণ করতে পারে। কাউকেই আজ দলিল না করে ঋণ প্রদান করা ঠিক হবে না।

মিথুন : ২১ মে-২০ জুন

আপনার পুরনো কোনো অসুস্থতা বেড়ে যাওয়ার আশঙ্কা আছে। সামান্য অস্বস্তি দেখা দিলেই চিকিৎসকের পরামর্শ নিতে দ্বিধা করবেন না। পুরনো বন্ধু বা প্রিয়জনের সঙ্গে সাক্ষাৎ আপনার জন্য কল্যাণকর হয়ে উঠতে পারে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

আজ প্রতিটি কাজ সাবধানতার সঙ্গে সমাধানের উদ্যোগ নিতে হবে। আপনার প্রতি পদস্থদের আনুকূল্য প্রতিদ্বন্দ্বীরা আরও বেশি সক্রিয় হয়ে উঠতে পারে। উত্তেজনা পরিহার করে চলার চেষ্টা করুন। সাবধানে পথ চলুন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

পৈতৃকভাবে পাওনা জমিসংক্রান্ত যে কোনো জটিলতা নিরসনে পদক্ষেপ নিলে আইনি সহায়তা আপনার পক্ষে থাকবে। তবে প্রভাবশালীদের যতটা পারেন মন রক্ষা করে চলতে পারলে ভালো করবেন। দূরের যাত্রা শুভ।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

পারিবারিক কোনো বিষয়ে হুট করে সিদ্ধান্ত নেয়ার পূর্বে অভিজ্ঞ প্রিয়জনের মতামত নিন। বৈদেশিক যোগাযোগে ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি শিক্ষার্থীদের স্কলারশিপের ব্যবস্থায়ও অগ্রগতি হতে পারে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

শিক্ষক ও চিকিৎসকদের কাজে আজ সম্মানিত হওয়ার যথেষ্ট সম্ভাবনা রয়েছে। অপরিচিত কারও সঙ্গে আজ যেচে রাজনৈতিক আলোচনায় অংশ নেয়া থেকে সাবধান থাকুন। কাউকে আজ ঋণ প্রদান করা থেকে সংযত থাকুন।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

পেশাজীবীদের আজ নতুন কাজে হাত দেয়ার আগে যাচাই-বাছাই করে নেয়া উত্তম হবে। ঘনিষ্ঠ আত্মীয়স্বজনের কারণে আজ আপনার ব্যয় বৃদ্ধি পাওয়ার আশঙ্কা রয়েছে। যাত্রাপথে না ঘুমানোই ভালো।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

সতর্ক না থাকলে আইনগত জটিলতায় জড়িয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। জনসংযোগ ও রাজনৈতিক প্রচারমূলক কাজে কারও সহযোগিতা চাইলে তা পাওয়া সহজ হবে। আনন্দ-ফুর্তিতে দিনটিকে কাটিয়ে দেয়ার চেষ্টা করুন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

কবিসাহিত্যিকদের জন্য দিনটি ভালো যেতে পারে। বন্ধ হয়ে যাওয়া ব্যবসা চালু করতে ব্যবসায়ীরা নতুন কোনো ঝুঁকিপূর্ণ কাজে হাত দেয়ার আগে বিদেশি কোনো অভিজ্ঞজনের পরামর্শ নিতে দ্বিধা করবেন না।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

দূরে থাকা সন্তানের কাছ থেকে হঠাৎ করে আজ কোনো আবেগপ্রবণ খবর পেতে পারেন। অস্থির না হয়ে বিষয়টি সম্পর্কে জানার চেষ্টা করুন এবং প্রয়োজনীয় পদক্ষেপ নিন। প্রিয়জনের স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

কোনো বিষয়ে আজ অতিরিক্ত উত্তেজনা দেখা দিতে পারে। কর্মস্থলে পদস্থ কর্মকর্তার সিদ্ধান্তের ব্যাপারে কঠোর অবস্থানে থাকবেন না। প্রতিবেশীর মতামতকে গুরুত্বসহকারে বিবেচনা করুন।
Blogger দ্বারা পরিচালিত.