এই ছবির মধ্যে কটি বাঘ আছে, লক্ষ মানুষ উত্তর দিতে পারেনি


Odd বাংলা ডেস্ক: আমারা সকলেই কম বেশী অনেক কিছু জানি । আর সারাদিন নানান প্রশ্নের সম্মুখিন আমাদেরকে হতে হয় ।নিজের দৈনন্দিন কাজে আমরা খুব ব্যস্ত আজাওকাল ।কিন্তু কখন কখন এমন প্রশ্ন আসে আমাদের সামনে যার উত্তর দিতে আমরা খুব আগ্রহী হয়ে থাকি । সব কিছু ভুলে সেই সব প্রশ্নের উত্তর ভাবতে লেগে যায় । কখন তাঁর সফলতা পায় আবার কখন তাঁর সফলতা পায় না । কিন্তু কোনো দিনের পারছি না বলে হাল ছেড়ে দেওয়া উচিত নয় । সব সময় সেই সব প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করে যেত হয় । আজ আমরা সেই রকমি আপনাদের কাছে একটি প্রশ্ন এনেছি । মানে একটি ছবি এনেছি । যার মধ্যে কিছু বাঘ লুকিয়ে আছে । আর এই ছবিতে মোট কত গুলি বাঘ এই ছবির মধ্যে আছে তা ভালো ভাবে দেখে আপনাকে এর উত্তর দিতে হবে । এর উত্তর দিতে অনেকেই পারেনি । ১০০ মধ্যে ৯০ জন এর সঠিক উত্তর দিতে পারেনি । আপনি কি পারবেন এর উত্তর দিতে ।

তাহলে নীচের ছবিটা ভালো ভাবে দেখুন


ছবিটি প্রথমে দেখলে মনে হচ্ছে এই ছবিতে মোট ৪ টি বাঘ আছে কিন্তু এটি সকলেই দেখে উত্তর দিয়ে দেবে । কিন্তু আসলে তা নয় । চারিদিকে ভালো ভাবে লক্ষ করে দেখুন তাহলে আরও অনেক কিছুই দেখতেপাবেন ।

আসলে এই ছবির বাইরে এই গাছ গুলিতে আর ঝোপে ঝাড়ে ভালো ভাবে লক্ষ করে দেখুন তাহলে সহজে দেখতে পাবেন ছবির মধ্যে কটি বাঘ আছে ।

আসুন তাহলে আপনাদেরকে এই প্রশ্নের উত্তর জানিয়ে দি ।আসলে এই ছবির মধ্যে মোট ১৬ টি বাঘ আছে । আপনি ভাবতে পারেন তাহলে বাকি বাঘ গুলি কোথায় আছে তাহলে দেখে নিন সেই বাঘ গুলি কোথায় আছে । নীচের এই ছবিটি দেখুন তাহলে বুঝে যাবেন বাকি বাঘ গুলি কোথায় কোথায় লুকিয়ে আছে ।

Blogger দ্বারা পরিচালিত.