৩০ বছর ধরে বউয়ের বান্ধবীদের প‍্যান্টি চুরি করত স্বামী, অতঃপর পড়ল হাতেনাতে ধরা, তারপর...



Odd বাংলা ডেস্ক: সম্পর্কের ক্ষেত্রে, বিশেষত রোমান্টিকের ক্ষেত্রে, গোপনীয়তাগুলি প্রায়শই মানুষকে ছিন্ন করতে পারে। এক মহিলা সম্প্রতি জানতে পেরেছেন যে তার স্বামী তার কাছ থেকে একটি বিশাল বড় তথ্য গোপন করেছেন – এবং এতে তার পরিবারের বেশ কয়েকজন সদস্য এবং বন্ধুরা জড়িত। এই দম্পতি ৩০ বছর ধরে একসাথে রয়েছেন, তবে নামহীন ব্যক্তি কেবল এই গোপনীয়তা প্রকাশ করেছেন, যা তাদের বিবাহিত জীবন নষ্ট করছে। স্ত্রীর মতে, যিনি সমস্যা সম্পর্কে একটি পরামর্শ কলামে লিখেছিলেন, লোকটি স্বীকার করেছে যে সে তাদের পরিচিত এবং ভালোবাসার লোকদের কাছ থেকে ব‍্যবহৃত অ’ন্তর্বাস চুরি করছিল এবং পুরো বিষয়টি তার সাথে “বিশ্বাসঘাতকতা” করা হয়েছে এবং তিনি “অসুস্থ” হয়ে পড়েছে। স্লেট ডট কম এর যৌ’ন পরামর্শ কলামে কীভাবে করা যায় তার একটি চিঠিতে “প্যান্টি থিফ” নামে পরিচিত মহিলাটি সমস্ত বিষয় ব্যাখ্যা করেছেন।

তিনি বলেছেন, “আমার স্বামীর সবকিছু আমার কাছে পরিষ্কার হয়ে গেছে যে তিনি বছরের পর বছর ধরে আমার পরিবার এবং বন্ধুর প্যান্টি চুরি করে চলেছেন।” আমরা তিন দশক ধরে একসাথে রয়েছি আমাদের মধ‍্যে সব কথা ছিল এবং তিনি আমাকে বলেছিলেন যে তিনি আমার মহিলা পরিবার এবং বন্ধুদের কাছ থেকে অ’ন্তর্বাস চুরি করছেন।

স্ত্রী আরো বলেন “তিনি একজন ভাল মানুষ, এবং আমি সবসময় জানি যে তার অন্তর্বাসের প্রতি একটা নে’শা রয়েছে। প্যান্টি থেকে গন্ধ নেওয়ার জন্য স্বামী এমন কাজ করতেন। পুরানো প‍্যান্টির সামনে রেখে হ’স্তমৈ’থন করতে তিনি ভালোবাসতেন। স্বামীর এই যৌ’নক্রীড়া নিয়ে কোনওদিনই তিনি আপত্তি জানানি। তাঁর মনে হয়েছে এতে তাঁদের যৌ’ন-জীবন উপভোগ্য হয়েছে। কিন্তু তাই বলে প‍্যান্টি চুরি করবে তা ভাবিনি। আমার এখন কি করা উচিত… দয়া করে সাহায‍্য করুন।”

গৃহবধূ জানিয়েছেন, নানা সময় তাঁর সেইসব মহিলা আত্মীয় এবং বান্ধবীরা প্যান্টি চুরি যাওয়ার গল্প করেছিলেন। এভাবেই বেরিয়ে এসেছে একের পর এক প্যান্টি চুরির গল্প। এইসব ঘটনার পিছনে যে তাঁর স্বামী রয়েছেন তা কোনওদিন বুঝতে পারেননি।

তিনি আরও যোগ করেছেন, “আমি এটির দ্বারা অসুস্থ হয়ে পড়েছি, এবং নিজেকে বিব্রত, বিশ্বাসঘাতকতা এবং অপর্যাপ্ত বোধ করছি, বুঝতে পারছিনা তার সাথে কী ভুল হয়েছে?” পরামর্শটির কলামিস্টও লোকটির আচরণ দেখে হতবাক। তারা প্রতিক্রিয়া জানিয়েছিল, “এটি সত্যই ঠিক নয় আপনার স্বামীর সাথে কী হয়েছে তা আমি নিশ্চিত করে বলতে পারি না তবে আমি আশা করি যে এই প্যান্টির মালিকরা তাদের কী হয়েছে তা জানতে পেরে খুব মন খারাপ হবে। এই আচরণটি আর চালিয়ে যেতে দেবেন না। স্বামী-কে বোঝাতে হবে যে তিনি তাঁর স্ত্রী বিশ্বাস-কে আঘাত করেছেন।” তারা এই পরিস্থিতিতে মহিলার সমস্ত অনুভূতি পুরোপুরি “প্রাকৃতিক” বলে বৈধতা অবলম্বন করে এবং সে তার স্বামীর সাথে এ বিষয়ে আরও কথা বলার পরামর্শ দেয় এই পরিস্থিতিতে স্বামীকে একা ছাড়লে হবে না এবং ভবিষ্যতে কোনও পরামর্শদাতা বা বিশ্বস্ত বন্ধুর সাথে কথা বলারও পরামর্শ দেয়।
Blogger দ্বারা পরিচালিত.