লকডাউনে উলঙ্গ হয়ে সাইকেল চালিয়ে জন্মদিন পালন করলেন বৃদ্ধ



Odd বাংলা ডেস্ক: করোনার কালো থাবায় কাঁপছে যুক্তরাজ্য। এই মরণ ভাইরাসের সংক্রমণ ঠেকাতে গত মার্চের ২৪ তারিখ থেকে লকডাউন ঘোষণা করেছে বরিস জনসনের প্রশাসন। লকডাউনে দিনে একবার শরীর চর্চা এবং প্রয়োজনীয় খাদ্য বা চিকিত্সা সামগ্রী কেনার জন্য বের হওয়া যায়। এমন পরিস্থিতিতে দেশটির সোমারসেটের ফ্রমে নামক শহরের এক বাসিন্দা সকাল বেলা উলঙ্গ হয়ে সাইকেল চালিয়ে তার ৭০ তম জন্মদিন পালন করলেন!

গত মঙ্গলবার এই ঘটনা ঘটে। এই ঘটনা দেখে নিজের চোখকে বিশ্বাস করাতে পারেননি নিকি বির্চাল নামের স্থানীয় এক বাসিন্দা। তিনি জানান, এক ব্যক্তির সঙ্গে এক বৃদ্ধ সাইকেলে করে নগ্ন হয়ে বের হয়ে যান শরীর চর্চা করতে। তাকে স্থানীয়রা ডেবি নামে চেনে। ওই দিন তার জন্মদিন ছিল।

নিকি বলেন, কাজে যাওয়ার আগে আমি বারান্দায় বসে কফি পান করছিলাম। আমার মনে হয় তখন ৭টা ৪৫ মিনিট। হঠাৎ করেই এই ঘটনা আমার চোখে পড়ে। এই ঘটনা দেখার পর আমি মনে মনে হাসতে শুরু করলাম। ফ্রমের লকস হিলের দিকে যাওয়ার সময় নিকি তাদের ছবি তুলেন। ছবিটি তিনি পেছন থেকে তুলেন। তিনি বলেন, তারা এই পৃথিবীকে পাত্তাই দিচ্ছেন না। আমি মনে করি না যে তারা ছবি তুলা সম্পর্কে জানেন। আমাকে কি এই জাতীয় কোনো ছবি তোলার অনুমতি দেওয়া হচ্ছে? তবে এই একটি ছবিই আমার দিনটিকে আনন্দের করে তুলেছিল।

তথ্যসূত্র: ডেইলিমেইল 
Blogger দ্বারা পরিচালিত.