বলিউডের 'ওয়ান হিট ওয়ান্ডার গার্ল', কেবল একটি ছবিতে দর্শকের নজর কেড়ে হারিয়ে গিয়েছেন যে নায়িকারা


Odd বাংলা ডেস্ক: বলিউডে পা রাখা মাত্রই ছবি হিট, হিট নায়িকাও। কিন্তু প্রথম ছবি হিট হওয়ার পরই আর পর্দায় সেভাবে দেখা যায়নি এইসব তারকা অভিনেত্রীদের। আজকের প্রতিবেদনে রইল, এমনই কয়েকজন নায়িকার খোঁজ যাঁরা প্রথম ছবি হিট হওয়ার পর আর পর্দায় সেভাবে দাগ কাটতে পারেননি, বা তাঁদের আর দেখাও যায়নি।

১) ভাগ্যশ্রী- 'ম্যায়নে প্যার কিয়া' ছবিতে সলমন খানের সঙ্গে সঙ্গে অভিনয় করে আকাশছোঁয়া সাফল্য পেয়েছিলেন ভাগ্যশ্রী। প্রথম ছবিতেই সাড়া জাগানো এই নায়িকা সেইসময়ে অনেক পরিচালকেরই নজর কেড়েছিলেন। কিন্তু চরম সম্ভাবনাময় হওয়া সত্ত্বেও ভাগ্যশ্রী কেরিয়ারের বদলে বিয়ে করে সংসার করায় মন দিলেন। তিনি শর্ত দিয়েছিলেন যে, একমাত্র নিজের স্বামীর বিপরীতেই অভিনয় করবেন। এরপর পরপর একাধিক ফ্লপ ছবি উপহার দিয়ে হারিয়ে গেলেন ভাগ্যশ্রী।

২)গ্রেসি সিং- 'লগন' ছবিতে আমির খানের বিপরীতে গ্রেসির মিষ্টি আবেদনে মুগ্ধ হয়েছিল সিনে দুনিয়া। অস্কার মনোনীত এই ছবির পরে ‘মুন্নাভাই এমবিবিএস’ ছবিতে সঞ্জয় দত্ত-আরশাদ ওয়ারসির সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছিলেন গ্রেসি। কিন্তু ওখানেই ইতি- তারপরে গ্রেসির কেরিয়ারে আর একটিও উল্লেখযোগ্য ছবি নেই।

৩) ভূমিকা চাওলা- সলমনের বিপরীতে ব্লকবাস্টার হিট সিনেমা 'তেরে নাম'-এ নবাগতা নায়িকা হিসাবে ভূমিকা চাওলা নজর কেড়েছিলেন সকলের। মিষ্টি এই অভিনেত্রী এরপরে কয়েকটি ছবিতে অভিনয় করলেও দর্শকমহলে সেভাবে সাড়া ফেলতে পারেননি।

৪) সোনাল চৌহান- ইমরান হাশমির বিপরীতে 'জন্নত' ছবিতে সোনাল চৌহান দর্শকের মন কেড়ে নিলেও পরে বলিউড মনে রাখেনি তাঁকে। পরে তিনি দু-একটি ফ্লপ ছবি উপহার দিয়ে শেষ পর্যন্ত বলিউডের গ্ল্যামারাস নায়িকাদের ভীড়ে হারিয়ে যান।

৫) গায়েত্রী যোশী- তিনি শুধু সুন্দরীই নন, একজন অনবদ্য অভিনেত্রীও। শাহরুখ খানের সঙ্গে 'স্বদেশ' ছবিতে বিশেষভাবে নজর কেড়েছিলেন তিনি। এরপর তাঁকে আর সেই অর্থে দেখা যায়নি রুপোলি পর্দায়।

৬) তানিশা- অভিনেত্রী কাজলের ছোট বোন এবং স্বনামধন্য নায়িকা তনুজার ছোট মেয়ে হয়েও বলিউডে সেই অর্থে নিজের কোনও ছাপ রাখতে পারেননি তানিশা। 'নীল এন নিকি' ছবিতে তাঁর সাহসী অভিনয় সেই সময়ে অনেকের মনে থাকলেও, দর্শকরা তাঁরে পর্দায় আরও খানিকটা দেখার জন্য অপেক্ষায় ছিলেন, কিন্তু সেই অর্থে নিজেকে প্রতিষ্ঠা করতে পারেননি তানিশা।  
Blogger দ্বারা পরিচালিত.