একদিনে দেশে করোনা আক্রান্ত ৯,৩০৪! পাল্লা দিয়ে মৃতের সংখ্যা ৬ হাজার ছাড়াল


Odd বাংলা ডেস্ক: গত ২৪ ঘণ্টায় ভারতে করোনা আক্রান্তের সংখ্যা রেকর্ড গড়ল। কারণ শেষ ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়েছে ৯,৩০৪ জন! কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তরফে প্রকাশিত পরিসংখ্যান বলছে ভারতে এখনও পর্যন্ত একদিনে এটাই সর্বাধিক আক্রান্তের সংখ্যা। যার ফলে দেশে এই মুহূর্তে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে গিয়ে হল ২.১৬ লক্ষ। সংখ্যাটা এই মুহূর্তে ২,১৬,৯১০! 

অন্যদিকে লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যাও। আজ সারা দেশে করোনায় মৃতের সংখ্যা ৬,০৭৫। ভারত এবং অন্যান্য দেশে মহামারি পরিস্থিতি বিচার করে বিশ্ব স্বাস্থ্য সংস্থা বুধবার ঘোষণা করেছে, করোনা রোগের সম্ভাব্য চিকিৎসার জন্য হাইড্রক্সিক্লোরোকুইন ক্লিনিকাল ট্রায়াল পুনরায় চালু করার কথা। প্রসঙ্গত, হু গত মাসে জানিয়েছিল, যে সেফটি পর্যালোচনার জন্য পরীক্ষাগুলি সাময়িকভাবে স্থগিত করেছিল, যা বর্তমানে এই সিদ্ধান্তে উপনীত হয়েছে যে ট্রায়ালগুলির পরিচালনার পদ্ধতি পরিবর্তন করার কোনও কারণ নেই।

তবে স্বস্তির খবর, এখনও পর্যন্ত সারা দেশে করোনার কবল থেকে সুস্থ হয়ে ফিরে এসেছেন ১,০৪,১০৭ জন। শতাংশের নিরিখে ৪৭.৯৯। ভারত এখনও সারা বিশ্বের করোনা বিধ্বস্ত দেশগুলির মধ্য সপ্তম স্থানে অবস্থান করছে।  
Blogger দ্বারা পরিচালিত.