সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় করণ, সলমন, একতা-সহ ৮ জনের বিরুদ্ধে দায়ের হল মামলা


Odd বাংলা ডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে আট জনের বিরুদ্ধে। এই অভিযুক্তদের তালিকায় রয়েছেন করণ জোহার, সঞ্জয় লীলা বনশালি, সলমন খান, একতা কাপুর, আদিত্য চোপড়া, সাজিদ নাডিয়াডওয়ালা এবং ভূষণ কুমারের নাম। গুঞ্জন এইসব ব্যক্তিরা ষড়যন্ত্র করেই নাকি প্রয়াত অভিনেতার ছবি মুক্তির ক্ষেত্রে বাধা সৃষ্টি করতেন। এমনকি কোনও ফিল্ম পার্টিতেও তাঁকে আমন্ত্রণ জানানো হত না। 

বিহারের আইনজীবী সুধীর কুমার ওঝা মুজফফরপুর আদালতে এই মামলা দায়ের করেছেন। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় দায়ের করা এ মামলায় আইনজীবী দাবি করেছেন, অভিনেতা সুশান্তকে আত্মহত্যা করতে বাধ্য করা হয়েছিল, আর সেই কারণেই ভারতীয় চলচ্চিত্র জগত থেকে এমন সম্ভাবনাময় এক উজ্জ্বল নক্ষত্র হারিয়ে গেল।


১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন ৩৪ বছরের অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ওই ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। তারপর থেকেই তাঁর মৃত্যুকে নিয়ে তোলপাড় গোটা দেশ। তাঁর অকাল মৃত্যুর প্রতিবাদে বিহারের বিভিন্ন জায়গায় সলমন খান এবং করণ জোহারের কুশপুতুল পোড়ানো হয়। 

বিহারের আইনজীবী সুধীর কুমার ওঝা বলেন, গত ছয় মাসের মধ্যে সাতটা ছবি থেকে সরিয়ে দেওয়া হয়েছিল সুশান্তকে। এছাড়াও সুশান্তের অভিনীত অনেক ছবি মুক্তি পেতে দেওয়া হয়নি। এই ধরণের পরিস্থিতি তৈরি করে সুশান্ত সিং রাজপুতকে আত্মহত্যার পথে ঠেলে দেওয়া হয়েছিল। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ এবং ৫০৬ ধারায় মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছেন আইনজীবী সুধীর কুমার ওঝা।
Blogger দ্বারা পরিচালিত.