জমজ দুই বোন শেয়ার করে বয়ফ্রেন্ড



Odd বাংলা ডেস্ক: এই পৃথিবীতে একই রকম দেখতে যমজ মানুষ অনেক আছেন। কিন্তু এই দুজন মেয়ের ছবি দেখলে মনে হবে একজন আসল আরেকটি কোনোও আয়নার প্রতিবিম্ব। শুধুমাত্র ছবিতেই নয়, বাস্তবেও এই দুই মেয়েকে হুবহু একই রকমের দেখতে। আর সেই কারণেই এই দুজন মেয়েকে “World’s most identical twins” বলেও ডাকা হয়। দুই মেয়ের একজনের নাম লুসি, অপরজনের নাম আন্না । অস্ট্রেলিয়ার পার্থের বাসিন্দা লুসি এবং আন্না নিজেদের একই রকম দেখানোর জন্য একাধিক সার্জারিও করিয়েছেন। একই রকম দেখানোর জন্য কসমেটিক সার্জারি করে দুজনে প্রায় ১ কোটি ৭৬ লাখ টাকা খরচও করেছেন। সবচেয়ে মজার ব্যাপার হল, দুই মেয়েরই বয়ফ্রেন্ড একটাই অর্থাৎ তারা দুজনে বয়ফ্রেন্ড শেয়ার করে। নিজেদের যথাযথ যমজ রুপ দেওয়ার জন্য তারা একাধিকবার লিপ ফিলার্স, ব্রেস্ট ইমপ্ল্যান্ট, ফেসিয়াল ট্যাটুইং এবং লেজার ট্রিটমেন্টে মোটা টাকা খরচ করেছেন। যদিও বর্তমানে তারা এই অত্যাধিক মেকওভার করানো নিয়ে হতাশা প্রকাশ করেন।

দুই বোনেরই বয়স ৩৩ বছর। সোশ্যাল মিডিয়ায় এই দুই বোনকে বারম্বার ট্রোলের শিকার হতে হয়েছে। নিজেদের অতিরিক্ত মেকওভার নিয়ে হতাশা প্রকাশ করার পর এই দু বোন চোখের ভ্রু’র এবং ঠোঁটের ট্যাটু মুছে ফেলার সিদ্ধান্ত নেয়। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন লোকজন এদের দুজনকে প্লাস্টিক লুক, প্লাস্টিক বার্বি ডল, মাছের ন্যায় ঠোঁট ইত্যাদি বলে বিরক্ত করতো। তাই দুই বোন সিদ্ধান্ত নিয়েছে তারা মুখে আর ইঞ্জেকশন ব্যবহার করবে না। সম্প্রতি এই দুই যমজ বোন আবার সন্তানের মা হতে চান একই সময়ে। কারণ দুই মেয়ের মা তাদের নাতি-নাতনিকে দেখতে চায়। দুই যমজ বোনের বয়ফ্রেন্ড ৩৫ বছর বয়সী বেন বায়ার্ন বলেন, “দুজন একই সময়ে প্রেগন্যান্ট হয়ে সন্তানের জন্ম দেওয়া একটু সমস্যার ব্যাপার, কিন্তু আমরা চেষ্টা করবো।”

বেন আরও বলেন “আমি দুজনকেই বিয়ে করতে চেয়েছিলাম, কিন্তু অস্ট্রেলিয়ায় বিবাহ আইন ১৯৬১ অনুযায়ী বহুবিবাহ আইনত অপরাধ।” আপনাদের জানিয়ে রাখি যে বেন পেশাগতভাবে একজন মেকানিক। বেনের সাথে লুসি এবং আন্নার আলাপ হয় ২০১২ সালে, তখনও দুই বোন এতটা পরিচিতি পায়নি। দুই বোনের সাথে একসঙ্গে ডেট করা কঠিন ব্যাপার ছিল বেন-এর জন্য। কিন্তু দুই বোনের মধ্যে নিজেদের বোঝাপড়ার কারণে বেন-এর কাজ সহজ হয়।
Blogger দ্বারা পরিচালিত.