'অপ্রত্যাশিত', সবরকম বিধি-নিষেধ পালন করেও করোনায় আক্রান্ত হলেন ইউক্রেনের ফার্স্ট লেডি!


Odd বাংলা ডেস্ক: মারণ নভেল করোনাভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে যাবতীয় সুরক্ষা-বিধি, নিয়ম-কানুন মেনে চলেছিলেন ইউক্রেনের রাষ্ট্রপতির স্ত্রী। কিন্তু তার পরেও করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে ইউক্রেনের ফার্স্ট লেডি ওলেনা জেলেনস্কার। আর এই রিপোর্টকে একপ্রকার 'অপ্রত্যাশিত' বলে বর্ণনা করেছেন ইউক্রেনের ফার্স্ট লেডি।

শুক্রবার সরকারিভাবে ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কির স্ত্রীর করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। তবে প্রেসিডেন্ট এবং তাঁদের দুই সন্তানের রিপোর্ট নেগেটিভ আসে। এদিন ফেসবুক পোস্টে ওলেনা জেলেনস্কা নিজেই তাঁর করোনায় আক্রান্ত হওয়ার খবরটি জানান। ওলেনা লেখেন, ‘আজ আমি করোনাভাইরাস টেস্ট রিপোর্ট পজিটিভ হওয়ার খবর পেয়েছি। এটা অপ্রত্যাশিত। বিশেষ করে যেখানে আমি এবং আমার পরিবার সব নিয়ম মেনে চলেছি। মাস্ক ও গ্লাভস পরা এবং সামাজিক দূরত্ব বজায় রেখে চলা, সবকিছু মেনেছি।'


ইউক্রেনের ফার্স্ট লেডি আরও জানান যে, তিনি সুস্থ অনুভব করছেন। হাসপাতালে ভর্তি হননি। বাড়িতে থেকেই চিকিৎসা করাচ্ছেন। তবে  স্বামী ও সন্তানদের থেকে নিজেকে আলাদা করেই রেখেন। কীভাবে তিনি করোনায় আক্রান্ত হলেন, তা এখনও জানা যায়নি। 

এদিকে ওলেনা কীভাবে করোনায় আক্রান্ত হলেন, সে বিষয়ে কোনো কিছু জানা যায়নি। ইউক্রেনে এখনও পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৩০,৫০৬ জন এবং সেখানে করোনায় মৃতের সংখ্যা ৮৮০।
Blogger দ্বারা পরিচালিত.