করোনায় মৃত্যু হয়েছে ডন-এর! দাউদ ইব্রাহিমের মৃত্যু ঘিরে জল্পনা তুঙ্গে


Odd বাংলা ডেস্ক: মারণ ভাইরাস করোনায় আক্রান্ত হয়ে করাচির হাসপাতালে ভর্তি আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিম। আক্রান্ত তাঁর স্ত্রীও। শুক্রবার দিনভোর এই খবর নিয়েই সরগরম ছিল চারিদিক। আর আজ পাওয়া গেল আরও এক চাঞ্চল্যকর খবর। একটি বেসরকারি সংবাদমাধ্যম সূত্রে খবর, করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছেন দাউদ ইব্রাহিম। যদিও এই খবরের সত্যতা যাচাই করেনি Odd বাংলা ডট কম। 


কিন্তু আন্ডারওয়ার্ল্ড ডনের মৃত্যুর খবর ইতিমধ্যেই হইচই শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও এই খবর নিয়ে মুখে কার্যত কুলুপ এঁটেছে ইসলামাবাদ। পাশাপাশি ভারত সরকারের তরফেও এনিয়ে কোনও বিবৃতি জারি করা হয়নি। নেটিজেনদের দাবি গোয়েন্দাদের এড়িয়ে গিয়েও করোনার থাবা এড়াতে পারল না ডন। 


প্রসঙ্গত, বিগত কয়েক বছর ধরেই দাউদের অসুস্থতা নিয়ে নানা খবর ছড়িয়েছে। বছর তিনেক আগে খবর ছড়ায় যে ডনের ম্যাসিভ হার্ট অ্যাটাক হয়েছে। তবে যখনই এই ধরণের খবর ছড়িয়েছে, দাউদের সঙ্গীদের তরফে এর প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে। সেইসময়ে ছোটা শাকিল দাবি করেছিল, দাউদ সুস্থ রয়েছেন! এই ঘটনার বেশ কিছুদিন আগে করাচিতে একটি নৈশপার্টিতে দেখা গিয়েছিল দাউদকে। আরও খবর ছড়িয়েছিল যে, তার পায়ে গ্যাংরিন হয়েছে। এমনকি ডনের হাঁটু প্রতিস্থাপনের বিষয়টিও প্রকাশ্যে আসে। আর বারবারই সেসব সংক্রান্ত খবর খারিজ করে দিয়েছে দাউদের সঙ্গীরা। সেইমতো করোনা আক্রান্তের খবরও কার্যত উড়িয়ে দিয়েছেন দাউদের ভাই আনিস ইব্রাহিম। গোয়েন্দা দফতর সূত্রে আরও বলা হয় যে, দাউদের পার্সোনাল স্টাফ এবং নিরাপত্তা রক্ষীদেরও কোয়ারেন্টাইন করা হয়েছে। তবে দাউদের ভাই একটি সংবাদ সংস্থাকে জানায় যে, এমন কোনও ঘটনা ঘটেনি। এমনকি দাউদেরমৃত্যুর খ বর নিয়ে তার-সঙ্গীদের তরফেও এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 
Blogger দ্বারা পরিচালিত.