সবাই চেনেন নিশ্চয়! জনি সিন্স-এর সম্পর্কে কিছু অজানা কথা



Odd বাংলা ডেস্ক: জনি সিন্সের  আরেক নাম স্টিভ ওলফ জন্ম ১৯৭৮ সালের ৩১ ডিসেম্বর মাসে । মার্কিন যুক্তরাষ্ট্রতে, পিটসবার্গ এর পূর্ব উপকূলে । যিনি জনি সিন্স নামে বেশি পরিচিত, একজন আমেরিকান পর্নোগ্রাফিক অভিনেতা । তিনি প্রায় ৫০০টি প্রাপ্তবয়স্ক চলচ্চিত্রে অভিনয় করেছেন । অভিনয়ের দক্ষতার কারণে তিনি বেশ কিছু পুরস্কার পেয়েছেন এবং বিভিন্ন পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন । এর মধ্যে ২০১৫ সালের শ্রেষ্ঠ অভিনেতার জন্য এভিএন পুরষ্কার উল্লেখযোগ‍্য । ব্রাজার্স কোম্পানির ভিডিওতে তার উপস্থিতি তাকে অনেক জনপ্রিয়তা দিয়েছে । ২০০৬ সালে তিনি পর্নোগ্রাফিক ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন । জনি সিন্সের একজন বন্ধু, যার সাথে তিনি ২১ বছর অতিবাহিত করেছেন, প্রস্তাব দিলেন তার সাথে লস এঞ্জেলেসে যেতে এবং পর্নোগ্রাফিতে অভিনয় করতে । তখন জনি সিন্স তার বন্ধুর প্রস্তাব নাকচ করে দেন ।

কয়েক বছর পরে একটি নির্মাণ কোম্পানিতে কাজ করে অস্বস্তি চলে আসলো সিন্সের । তিনি তখন তার বন্ধুর সেই প্রস্তাব পুনর্বিবেচনা করলেন । তিনি সেখান থেকে অ্যাঞ্জেলিনা শহরে গেলেন । নতুন শহরে এসে জীবনধারনের মতো ছোট কিছু চাকরী পেলেন । কিছুদিন পর, ২৮ বছর বয়সে, পর্নোগ্রাফিতে তিনি তার প্রথম চুক্তিপত্র পেলেন ।

জনি সিন্স পর্নহাব কোম্পানির সাথে চুক্তিবদ্ধ হয়েছেন এমন একটি পর্নোগ্রাফিক চলচ্চিত্র নির্মাণ করতে, যার শুটিং হবে মহাকাশে । উক্ত চলচ্চিত্রে তার সাথে নারী শিল্পী হিসেবে অভিনয় করবেন ইভা লোভিয়া । এর আনুমানিক খরচ ৩৪ লক্ষ মার্কিন ডলার ।

২০০৮ সালে ডিজিটাল প্লেগ্রাউন্ডের প্রোডাকশনের চিয়ার লিডার চলচ্চিত্রে কাজ করলেন । চলচ্চিত্রটি সেই বছরের বহুল বিক্রি হওয়া এবং ভাড়া নেওয়া চলচ্চিত্র হিসেবে দারুন ব্যবসা করলো । একই সাথে ৯টি এভিএন পুরস্কারের মধ্যে ৪টিই জয় করে নিলো । সেই বছরে উক্ত কোম্পানিতে জনি সিন্সের এটাই একমাত্র পরিবেশনা ছিলো না, তিনি আরো একটি চলচ্চিত্রে কাজ করেছেন । এই সময়ের মধ্যে কানাডার একটি কোম্পানি ব্রাজার্সের সাথে তিনি চুক্তিবদ্ধ হন । কর্মজীবনের সেরা কাজ গুলো তিনি ব্রাজার্সে করেছেন । ফলে তিনি ব্যাপক খ্যাতি অর্জন করেন ।

২০১৩ সালে তিনি সিক্রেট এডমিরার এ অভিনয় করেন । ২০১৪ সালে উক্ত চলচ্চিত্র এভিএন পুরস্কারের জন্য মনোনীত হয় । জনি সিন্স তার কর্মজীবনে বিভিন্ন পুরস্কারের জন্য মনোনয়ন পেয়েছেন ।
Blogger দ্বারা পরিচালিত.