কাকতালীয়, নাাকি রয়েছে কোনও যোগসূত্র? সুশান্তের আগে গত এক মাসে আত্মহত্যা করেছেন তাঁর ৩ বন্ধু!


Odd বাংলা ডেস্ক: একের পর এক ছবি হাতছাড়া, বলিউডে একপ্রকার ব্রাত্য, বান্ধবীর সঙ্গে মনোমালিন্য, বলিউডের স্বজনপোষণ নীতি- ইত্যাদি একাধিক বিষয় উঠে আসছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণ হিসাবে। কিন্তু ঠিক কোন মানসিক অবস্থার মধ্যে দিয়ে এমন কঠিন সিদ্ধান্ত নিলেন সুশান্ত তা কেউই জানেন না। 

কিন্তু জানেন কি, সুশান্তের মৃত্যুর একমাসে আগের সময়ে অদ্ভূতভাবে আত্মহত্যা করেছেন তাঁর আরও তিন পরিচিত। কিন্তু তাঁদের আত্মহত্যার সঙ্গে সুশান্তের আত্মহত্যার কোনও যোগ আছে কিনা তা হলফ করে কেউই বলতে পারবেন না, কারণ গোটা বিষয়টিই তদন্তসাপেক্ষ। কিন্তু অদ্ভুত হলেও তাঁদের মৃত্যু কি আদৌ কাকতালীয়? নাকি এর নেপথ্যে রয়েছে অন্য কোনও রহস্য?



সুশান্ত সিং রাজপুতের বন্ধু মনমীত গ্রেওয়াল গত ১৫ মে নিজের বাড়িতেই আত্মহত্যা করেন৷ এরপর ২৬ মে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন টেলি অভিনেত্রী প্রেক্ষা মেহতা৷ এরপর চলতি মাসের ৯ জুন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান ১৪ তলার উপর থেকে ঝাঁপ দেন। এর ঠিক ৫ দিন পর ১৪ জুন সকালে নিজের বান্দ্রার বাড়িতে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার করা হয় সুশান্ত সিং রাজপুতকে৷

প্রসঙ্গত, একাধিক সূত্র থেকে পাওয়া খবরের ভিত্তিতে, দীর্ঘদিন ধরে কাজ পাচ্ছিলেন না মনমীত গ্রেওয়াল৷ লকডাউনে আরও বাড়তে থাকে মানসিক অবসাদ, জানা যায় বাড়ি ভাড়ার টাকাটুকুও ছিল না তাঁর কাছে৷ কেরিয়ার নিয়ে চিন্তায় ছিলেন প্রেক্ষা মেহতাও৷ একাকীত্ব থেকেই এমন কঠিন পদক্ষেপ বেছে নিয়েছিলেন তিনি। আর লকডাউনে কাজের ক্ষেত্রে নানারকম সমস্যায় ছিলেন দিশা৷ যার ফলে অবসাদ গ্রাস করেছিল তাঁকেও৷ আর অবসাদের কারণে আত্মঘাতী হলেন সুশান্তও। 
Blogger দ্বারা পরিচালিত.