'বলিউডে নেপোটিজম আছে, আমি নিজেই তার ফসল': রণবীর কাপুর


Odd বাংলা ডেস্ক: সারা বলিউডে আজ যখন নেপোটিজম নিয়ে যখন এত হইচই শুরু হয়েছে তখন একাধিক স্টারের পাশে রণবীর কাপুরের নামটাও কিন্তু বারবার করে ঘুরে ফিরে এসেছে। বলিউডের বিখ্যাত কাপুর পরিবারের চতুর্থ প্রজন্মের অভিনেতা বলিউডে স্বজন-পোষণের অস্তিত্ব কোনওদিনই অস্বীকার করেননি। এমনকি রণবীর নিজের মুখেই স্বীকার করেছেন যে, তিনি নিজেকে খুবই ভাগ্যবান বলে মনে করেন যে, তিনি তাঁর পরিবারের জন্য খুব সহজেই সিনে দুনিয়ায় নিজের কেরিয়ার বানানোর সুযোগ পেয়েছেন।  

রণবীর অভিনীত 'জগ্গা জাসুস' ছবির প্রচারে এসে তিনি বলিউডে নেপোটিজম নিয়ে সরাসরি মুখ খুলেছিলেন। তিনি বলেছিন 'স্বজনপোষণ সর্বত্র রয়েছে, হয়ত ফিল্ম ইন্ডাস্ট্রিতে আরও বেশি করে আছে। আমি নিজেই তার ফসল। এক্ষেত্রে আমার দাদু রাজ কাপুর কঠোর পরিশ্রম করেছেন। আর তাঁর জন্যই আমার বাবা সহজেই সুযোগ পেয়েছেন। আর আমি পরিশ্রম করব যাতে আমার সন্তানরাও সুযোগ পায়। আমি চাইব, আমার সন্তানরা সুযোগ পাক।' তিনি আরও বলেন, স্বজনপোষণ, বংশানুক্রমিকভাবে পেশায় আসে, আর তা অস্বীকার করার উপায় নেই। তার উদাহরণ আমি নিজেই।'

রণবীর আরও বলেন, বলিউডে বহিরাগতদের তুলনায় তিনি অনেক বেশি সুযোগ-সুবিধা পেয়েছেন। আর তার জন্য তিনি কৃতজ্ঞও। তবে এর জন্য বাড়তি সুবিধা নিতে নারাজ রণবীর। কেরিয়ারে যতটুকু সুযোগ-সুবিধা তিনি পেয়েছেন তা নিয়েই নিজেকে তিনি প্রমাণ করতে চান এবং নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করেন। 
Blogger দ্বারা পরিচালিত.