বেপরোয়া ট্রাক পিষে দিল ফুটপাতে ঘুমন্ত ৬ জনকে, গুরুতর যখম আরও ৩


Odd বাংলা ডেস্ক: গভীর রাতে ফুটপাতে ঘুমন্ত ৬ জনকে পিষে দিল এক বেপরোয়া ট্রাক! ঘটনাটি ঘটেছে বুধবার রাতে আগ্রার ২ নম্বর জাতীয় সড়কের ধারে। প্রতিদিনের মতো সেই রাতেও খাওয়া-দাওয়া সেরে ফুটপাতের ধারে ঘুমোচ্ছিল ওই ফুটপাতবাসীরা, যারা সারাদিনের হাড়ভাঙা পরিশ্রমের পর রাতের শান্তির ঘুমটা ঘুমোন। কিন্তু সেই ফুটপাতেই যে তাঁরা চিরঘুমের দেশে চলে যাবেন, তা হয়ত স্বপ্নেও ভাবতে পারেননি তাঁরা! 

বুধবার গভীর রাতে যখন তাঁরা ঘুমে আচ্ছন্ন ঠিক তখনই এক বেপরোয়া ট্রাক এসে পিষে দেয় অন্তত ৬জনকে। এরপর নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি পাল্টি খেয়ে যাওয়ায় ট্রাকের নীচে চাপা পড়ে যায় আরও তিনজন। তাঁরাও ঘুমিয়েছিলেন ফুটপাতেই! ৬জনের মৃতদেহ নিয়ে যাওয়া হয় ময়না তদন্তের জন্য এবং আহত তিন জনকে এসএন মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তিন জনের অবস্থাই অত্যন্ত সংকটজনক বলে দাবি করা হয়েছে হাসপাতালের তরফে। 

নিহতদের পরিচয় খুঁজে বের করতে সংশ্লিষ্ট পুলিশ আধিকারিকদের নির্দেশ দেন স্পেশ্যাল সুপারিন্টেন্ডেন্ট অব পুলিশ বাবু কুমার। পুলিশ ওই ট্রাকটির চালক ও খালাসিদের গ্রেফতার করেছে। চালককে জেরা করে, দুর্ঘটনার কারণ অনুসন্ধান করছে পুলিশ।
Blogger দ্বারা পরিচালিত.