করোনা সংক্রমণে জর্জরিত দেশ, এর মধ্যে কেরলের রিসর্টে বসল বেলি ডান্স ও মদ্যপানের আসর!


Odd বাংলা ডেস্ক: সারা দেশ যখন করোনা আতঙ্কে জর্জরিত, তখন কেরলের বড় শহর ইদ্দুকি-র একটি প্রাইভেট রিসর্টে বেলি ডান্স-এর আয়োজন করা নিয়ে কার্যত ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। করোনা মহামারির দিনে যখন প্রতিদিন আক্রান্ত এবং মৃত্যুর নিরিখে রেকর্ড গড়ছে দেশে ঠিক সেই সময়ে কেরলের ইদ্দুকি জেলার উডুমবানছোলার একটি রিসর্টে রবিবার রাতে বসল বেলি ডান্সের আসর। 

সূত্রের খবর উদ্যোক্তাদের তরফে রিসর্টে আগত অতিথিদের জন্য রাতে মদ্যপানেরও আয়োজন ছিল! সূত্রের খবর, ২জন মহিলা পারফর্মারকে বেঙ্গালুরু থেকে নিয়ে আসা হয়েছে। দীর্ঘ ৫ ঘণ্টার এই অনুষ্ঠানে কোনওরকম করোনা প্রতিরোধ বিধি মেনে চলা হয়নি বলে খবর। সেইসঙ্গে প্রায় ২৫০ অতিথি ওই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বলে জানা যাচ্ছে। প্রতি ঘণ্টায় একবারে ৫০ জনকে ওই বেলি ডান্সের অনুষ্ঠান দেখার অনুমতি দেওয়া হয়েছিল বলে খবর। 

বেলি ডান্সের অনুষ্ঠানে যোগদানকারী বেশকিছু মানুষ ওই অনুষ্ঠানের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর ঘটনাটি প্রকাশ্যে আসে। ভাইরাল হওয়া ওই ভিডিও-তে দেখা গিয়েছে, অনুষ্ঠানে যোগদানকারীরা ওই দুই পারফর্মারকে দেখে স্টেপ মেলানোর চেষ্টা করছিলেন। ইদ্দুকির জেলা কালেক্টারের তরফে জানানো হয়েছে, জেলা প্রশাসনের কাছে এখনও এই বিষয়ে কোনো অভিযোগ এসে জমা পড়েনি। 
Blogger দ্বারা পরিচালিত.