হেমতাবাদে শাসকদলের বিধায়কের ঝুলন্ত দেহ উদ্ধার, বিজেপির তরফে সিবিআই তদন্তের দাবি


Odd বাংলা ডেস্ক: উত্তর দিনাজপুরের হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের অস্বাভাবিক মৃত্যুতে তোলপাড় রাজ্য রাজনীতি। সোমবার ভোরবেলা একটি চায়ের দোকান থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের তরফে দাবি করা হয়েছে আত্মহত্যা নয়, বরং খুন করা হয়েছে তাঁকে। 

রায়গঞ্জের সুদর্শনপুরের বাসিন্দা দেবেন্দ্রনাথ রায়। রবিবার সন্ধায় বিন্দোলের বালিয়ায় তাঁর আদি বাড়ি থেকে ফিরছিলেন বলে খবর। তারপর রাত থেকেই আচমকা নিখোঁজ হয়ে যান। রাতে বাড়ি না ফেরায় শুরু হয় খোঁজ। স্থানীয়রা সব জায়গায় খোঁজখবর করেও কোনও খবর পাননি। অবশেষে সোমবার সকালে বিধায়কের বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে রাস্তার ধারে বন্ধ চায়ের দোকানের সামনে থেকে বিধায়কের হাত-পা বাঁধা ঝুলন্ত দেহ উদ্ধার হয়। 

এরপরে পুলিশে খবর দেওয়া হলে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তবে এটা আত্মহত্যা নাকি খুন, তা এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে। ময়নাতদন্তের রিপোর্ট সামনে এলে মৃত্যুর সময় ও কারণ স্পষ্ট হবে। তবে তবে বিজেপির তরফে দাবি করা হচ্ছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরাই খুন করছেন বিজেপি বিধায়ককে। তাঁরা এর জন্য সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। তবে রজনৈতির প্রতিহিংসার জেরে একজন বিধায়কের জীবনও যে নিরাপদ নয়, তা প্রমাণ করে দিল এই ঘটনা। 
Blogger দ্বারা পরিচালিত.