করোনা পজিটিভ এলে চিন্তার কোনও কারণ নেই, ডায়াল করুন রাজ্য সরকারের এই টোল ফ্রি নম্বর


Odd বাংলা ডেস্ক: করোনাভাইরাস যেভাবে ছড়িয়ে পড়ছে, তাতে করে যে-কেউ এই ভাইরাসের শিকার হতে পারে। আর আপনার বা আপনার পরিবার-পরিজন বা আপনার পরিচিত কারওর কোভিড টেস্ট রিপোর্ট যদি পজিটিভ আসে তাহলে প্যানিক করবেন না। কোথায় ভর্তি হবেন বা করাবেন হাসপাতালে গেলে হয়রানির মুখে পড়বেন কি না, ইত্যাদি নানা বিষয় না ভেবে কেবল ডায়াল করুন একটি টোল ফ্রি নম্বর। 

কোভিড নিয়ে আপনার যাবতীয় সমস্যার সমাধান হতে পারে এই টোল ফ্রি নম্বর। এমনটাই জানানো হয়েছে নবান্নের তরফে। শনিবার এ রাজ্যে রেকর্ড সংখ্যক করোনা সংক্রমণ হয়েছে। এদিন রাজ্যে করোনা পজিটিভ ২,১৯৮ পজিটিভ কোভিড কেস ধরা পড়েছে। 

এদিন রাজ্য সরকারের তরফে প্রতিশ্রুতি দিয়ে রাজ্যের মুখ্যসচিব রাজীব সিনহা জানিয়েছেন, 'প্রস্তুতির দিক থেকে কোভিড-১৯ এর থেকে আমাদের গতি কিন্তু বেশি।' আনলক পর্ব শুরু হওয়ার পর থেকে যে গতিতে বাংলায় সংক্রমণ বাড়তে শুরু করেছে তা নিয়ে অযথা আতঙ্কিত হওয়ার কিছু নেই বলেও জানান তিনি। এদিন তিনি আরও বলেন, একটি ২৪X৭ টোল ফ্রি নম্বর চালু করা হল। নম্বরটি হল- 1800313444222। 

জানা গিয়েছে, আগামী কয়েক সপ্তাহ এই টোল-ফ্রি নম্বরটি চালু থাকবে। তিনি আরও বলেন, রাজ্যে করোনা টেস্টের সংখ্যা অনেক বাড়ানো হয়েছে। গড়ে প্রতিদিন ১৩ হাজার করে করোনা টেস্ট করা হবে। সরকারের লক্ষ্য আগামী দিনে প্রতিদিন ২৫ হাজার করে করোনা টেস্ট করা। 
Blogger দ্বারা পরিচালিত.