সারা দেশের করোনা আক্রান্তের সংখ্যা ১২ লক্ষ ছুঁই ছুঁই, দেশে সুস্থতার হার ৬৩.১২ শতাংশ


Odd বাংলা ডেস্ক: কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তরফে প্রকাশিত তথ্যে দেখা গিয়েছে, ভারতে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ৩৭ হাজার ৭২৪। পাশাপাশি শেষ ২৪ ঘণ্টায় ৬৪৮ জনের মৃত্যু হয়েছে। যার ফলে সারা দেশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে গিয়ে হয়েছে, ১১ লক্ষ ৯২ হাদাপ ৯১৫। সংখ্যাটা ধীরে ধীরে ১২ লক্ষের দিকে এগোচ্ছে। এই সংখ্যক মানুষ আগামী ২৪ ঘণ্টায় আক্রান্ত হলে তা ১২ লক্ষের অনেক বেশি ছাড়িয়ে যাবে। 

তবে এই মুহূর্তে সারা দেশে করোনার কবল থেকে সুস্থ হয়ে উঠেছেন ৭ লক্ষ ৫৩ হাজার ৫০ জন মানুষ। পাশাপাশি এখনও পর্যন্ত দেশে করোনায় মৃত্যু হয়েছে ২৮ হাজার ৭৩২ জন। সারা দেশে এই মুহূর্তে করোনায় সুস্থতার হার ৬৩.১২ শতাংশ। গত ২১ জুলাই পর্যন্ত দেশে ১ কোটি ৪৭ লক্ষ নমুনা পরীক্ষা করা হয়েছে। কেবল মঙ্গলবারই সারা দেশে ৩ লক্ষ ৪৩ হাজার ২৪৩ নমুনা পরীক্ষা করা হয়েছে বলে জানিয়েছে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক। 

সারা দেশের মধ্যে সর্বাধিক করোনা আক্রান্ত রাজ্য মহারাষ্ট্র। এরপর পর আক্রান্তের নিরিখে তালিকায় পর পর রয়েছে তামিলনাড়ু, দিল্লি, কর্ণাটক, অন্ধ্রপ্রদেশ, উত্তরপ্রদেশ, গুজরাট, তেলেঙ্গানা, পশ্চিমবঙ্গ, রাজস্থান, বিহার।
Blogger দ্বারা পরিচালিত.