'করোনাভাইরাস থেকে বাঁচতে রাম এবং ২টো ডিম ভাজা খান', কংগ্রেস বিধায়কের মন্তব্য ভাইরাল


Odd বাংলা ডেস্ক: করোনাভাইরাসের কবল থেকে বাঁচার জন্য যখন দিন-রাত এক করে ভ্যাকসিনের সন্ধানে রয়েছেন, তখন করোনাভাইরাসের হাত থেকে বাঁচতে এক উদ্ভট উপায়ের কথা বললেন কর্ণাটকের কংগ্রেস বিধায়ক। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে, ম্যাঙ্গালুরুর উল্লাস শহর নিবাসী কংগ্রেস নেতা রবিচন্দ্র গাট্টি করোনাভাইরাসকে পরাস্ত করার জন্য রাম এবং দুটি আধ-ভাজা ডিম খাওয়ার পরামর্শ দিয়েছেন। 

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে রবিচন্দ্র গাট্টি বলছেন, '৯০ এমএল রামের মধ্যে এক চা-চামচ গোলমরিচের গুঁড়ো মেশান এবং আঙুল দিয়ে  ভাল করে মিশিয়ে নিন। এরসঙ্গে দুটি আধ-ভাজা ডিমও খান, যাতে করোনাভাইরাস নিশ্চিতভাবে উধাও হয়ে যায়।' এখানেই শেষ নয়, গাট্টি আরও বলেন, ভাইরাস মোকাবিলায় তিনি অনেক ওষুধ ট্রাই করেছেন, কিন্তু সব চেষ্টা ব্যর্থ হওয়ার পরে তিনি মনে করেন, কেবল রাং আর ডিমই কাজ করবে। 

এরপর তিনি আরও বলেন, 'বেঙ্গালুরু এবং মাদিকেরিতে এমন অনেক মানুষ আছেন যারা রাম খান, তবে আমি ড্রিঙ্ক করি না এবং মাছও খাই না। আমি কোনও রাজনীতিবিদ হিসাবে নয়, করোনা কমিটির সদস্য হিসাবে পরামর্শ দিচ্ছি।'

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এক সাংবাদিক। আর তারপর থেকে তাঁর ওপর ক্ষিপ্ত নেটদুনিয়া। তাঁকে বিভিন্নরকমভাবে গালিগালাজ করেন, অনেকে তাঁকে 'কোভিডিয়ট' (Covidiot) বলেও সম্বোধন করেন। 
Blogger দ্বারা পরিচালিত.