নৃশংস! দোকানে আসা মহিলা ক্রেতাকে হত্যা করে মৃতদেহের সঙ্গে যৌন সঙ্গম করল দোকান মালিক


Odd বাংলা ডেস্ক: দোকানে আসা এক মহিলা গ্রাহককে হত্যা করে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে বলে অভিযোগ! নৃশংস এই ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের নালাসোপাড়ায়। অভিযুক্তের একটি নভেলটি শপ রয়েছে। জানা গিয়েছে সেই দোকানেই ঘটনাটি ঘটেছে গত ২৬ জুন তারিখে। ওইদিন ৩২ বছর বয়সী এক মহিলা বাড়ি থেকে বেরিয়েছিলেন কিছু মুদি সামগ্রী কেনার জন্য। সেইমতো ওই দোকানে গিয়ে তিনি তাঁর সন্তানের জন্য খেলনা কিনতে গিয়েছিলেন। 

এরপর রাত হয়ে যাওয়ার পর মহিলা বাড়ি না ফেরায় তাঁর স্বামী নালাসোপাড়া (পূর্ব) টুলিং থানায় অভিযোগ দায়ের করেন। এরপর নালাসোপাড়া (পূর্ব)-এর রাস্তার ধারে একটি পিকআপ ভ্যানে গত ২৮ জুন তারিখে ওই মহিলার মৃতদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়, ওই মহিলাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে এবং শরীরের সঙ্গে যৌন মিলনও করা হয়েছে। এরপর তদন্ত শুরু করে পুলিশ। ওই পিকআপ ভ্যানের মালিককে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি জানান অনেকদিন ধরে তার গাড়ি ওখানে পার্ক করে রাখাছিল, হত্যার বিষয়ে তিনি কিছুই জানেন না। 

এরপর পুলিশের তদন্তে যে চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে, তা হল যেদিন থেকে ওই মহিলা নিখোঁজ অর্থাত গত ২৬ জুন ওই দোকানের মালিকের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন মহিলা। এরপর তাঁকে চুলে মুঠি ধরে দোকানের পিছনের একটি ঘরে নিয়ে যায় দোকান মালিক। এরপর প্রথমে তাঁকে শ্বাসরোধ করে এবং পরে গলার নলি কেটে হত্যা করা হয়। হত্যা করার পর ওই মৃতদেহের সঙ্গে যৌন সঙ্গম করে ওই দোকান মালিক! 
Blogger দ্বারা পরিচালিত.