এযাবৎ সর্বোচ্চ রেকর্ড! একদিনে সারা দেশে করোনা আক্রান্তের সংখ্যা ২৮ হাজারেরও বেশি


Odd বাংলা ডেস্ক: রবিবার ভারতের বুকে সর্বোচ্চ রেকর্ড গড়ল করোনার সংক্রমণ। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের পেশ করা রিপোর্ট অনুসারে, শনিবার সকাল আটটা থেকে আজ সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় সারা দেশে একদিনে করোনা আক্রান্ত হয়েছে ২৮,৬৩৭ জন, যা এযাবৎ সর্বোচ্চ। এর সঙ্গে সঙ্গে সারা দেশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে গিয়ে হল ৮ লক্ষ ৪৯ হাজার ৫৫৩ জন। 

এই নিয়ে লাগাতার তিনদিন ধরে দেশে প্রতিদিন ২৬ হাজারেরও বেশি মানুষ করোনায় আক্রান্ত হচ্ছেন। গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু হয়েছে ৫৫১ জনের। যার ফলে সারা দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে গিয়ে হল ২২ হাজার ৬৭৪। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের রিপোর্ট অনুসারে এখনও পর্যন্ত সারা দেশে করোনার কবল থেকে সুস্থ হয়ে উঠেছেন ৫ লক্ষ ৩৪ হাজার ৬২১ জন। 

কেন্দ্রের তরফে আরও জানানো হয়েছে, সারা দেশের মধ্যে মহারাষ্ট্র, তামিলনাড়ু, দিল্লি, কর্ণাটক এবং অন্ধ্রপ্রদেশ এই পাঁচটি রাজ্যে একদিনে সর্বোচ্চ করোনা আক্রান্তের সংখ্যা রেকর্ড করা হয়েছে। এদিকে, শনিবার পশ্চিমবঙ্গের কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৮,৪৫৩ জন। কারণ শেষ ২৪ ঘণ্টায় ১,৩৪৪ জন করোনা পজিটিভ পাওয়া গিয়েছে, যা এপর্যন্ত একদিনে সর্বোচ্চ। রাজ্যে নতুন করে ২৬ জনের মৃত্যু হয়েছে, যার ফলে রাজ্যে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯০৬।
Blogger দ্বারা পরিচালিত.