সব রেকর্ড ব্রেক করে দেশে একদিনে করোনা আক্রান্ত ৪০ হাজারেরও বেশি, পেরলো ১১ লক্ষের গণ্ডি


Odd বাংলা ডেস্ক: প্রতিদিন বাড়ছে উদ্বেগ কারণ, প্রতিদিনই রেকর্ড মাত্রায় বৃদ্ধি পাচ্ছে দেশের করোনা আক্রান্তের সংখ্যা। আজ সকালে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তরফে প্রকাশিত রিপোর্টে জানা গিয়েছ, দেশে করোনার প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে এযাবত একদিনে রেকর্ড মাত্রায় বৃদ্ধি পেয়েছে করোনা আক্রান্তের সংখ্যা। শেষ ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৪০ হাজার ৪২৫ জন এবং মৃত্যু হয়েছে ৬৮১ জনের। 

আর এরই ফলে এক লাফে ১১ লক্ষের গণ্ডি পেরলো করোনার সংক্রমণ। এই মুহূর্তে সারা দেশে করোনা আক্রান্তের সংখ্যা ১১ লক্ষ ১৮ হাজার ৪৩ জন এবং মৃতের সংখ্যা বেড়ে হল ২৭ হাজার ৯৭! আজ সকাল পর্যন্ত দেশে সর্বমোট ৭ লক্ষ ৮৭ জন মানুষ করোনার সঙ্গে লড়াই করে সুস্থ হয়ে উঠেছেন। এই মুহূর্তে দেশে সুস্থতার হার ৬২.৬১ শতাংশ। 

করোনাভাইরাস এবং দেশের বন্যা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রবিবার বিহার, অসম, অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা, তামিলনাড়ু, হিমাচল প্রদেশ এবং উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলেছেন এবং তাঁদের সাহায্য করার আশ্বাসও দিয়েছেন। সারা বিশ্বে ১.৪৪ কোটা মানুষ এখনও পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন এবং মৃত্যু হয়েছে ৬.০৫ লক্ষ মানুষের। 
Blogger দ্বারা পরিচালিত.