হৃদয়ে লেখো নাম.. সুশান্তের স্মরণে বিহারের রাস্তার নামকরণ করা হল, দেখুন ভিডিও


Odd বাংলা ডেস্ক: সুশান্ত সিং রাজপুত মারা গিয়েছেন আজ প্রায় এক মাস হতে চলল। গত ১৪ জুন নিজের বাড়িতে সিলিং থেকে ঝুলে আত্মহত্যা করেন সম্ভাবনাময় বলিউড অভিনেতা। কিন্তু আজও তিনি তাঁর ভক্তদের মনের মধ্যে বেঁচে রয়েছেন। তার ফের একবার প্রমাণ মিলল বিহারের। বিহারে তাঁর জন্মভূমি পুর্নিয়ায় সুশান্তের নামে একটি রাস্তার নামকরণ করা হল।

এক কর্মকর্তা জানিয়েছে, প্রয়াত অভিনেতার প্রতি সম্মান ও শ্রদ্ধা জ্ঞাপন করার জন্য এই রাস্তার নামকরণ তাঁর নামে করা হয়েছে। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুসারে, বিহারের মধুবনী থেকে মাতা চক পর্যন্ত যে রাস্তাটি গিয়েছে, তার নামকরণ করা হয়েছে সুশান্ত সিং রাজপুতের নামে। প্রয়াত অভিনেতা আদতে বিহারের মালদিহা গ্রামের বাসিন্দা। রাস্তার নাম বদলে রাখা হয়েছে সুশান্ত সিং রাজপুত চক।

অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের প্রতি শ্রদ্ধা জানিয়েই তাঁর শেষ ছবি 'দিল বেচারা' আগামী ২৪ জুলাই ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে। জন গ্রিনের জনপ্রিয় উপন্যাস অবলম্বনে ২০১৪ সালের হলিউড রোমান্টিক ছবি 'দ্য ফল্ট ইন আওয়ার স্টারস' এর অফিসিয়াল রিমেক হিসাবে মুকেশ ছাবড়া পরিচালিত 'দিল বেচারা' ছবিটির ট্রেলার ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। ট্রেলারটি ইউটিউবে বিপুল সাড়া ফেলে দিয়েছে।
Blogger দ্বারা পরিচালিত.