করোনার আবহে ছোটখাটো টর্নেডোর সাক্ষী থাকল দেশ, দেখুন ভাইরাল হওয়া সেই ভিডিও


Odd বাংলা ডেস্ক: প্রকৃতি খুবই খামখেয়ালি, একদিকে যেমন সে তার শান্ত-স্নিগ্ধ রূপে প্রকট হয়, তেমনই তার ভয়ঙ্কর রূপেরও সাক্ষী থেকেছি আমরা। তেমনই শুক্রবার বিকেলে ছোটখাটো একটা টর্ণেডোর সাক্ষী থাকল পুডুচেরি। পুডুচেরির ইয়ানাম এবং গোদাবরী নদীর তীরবর্তী অঞ্চলে একটি ছোট্ট টর্নেডো দেখা যায়। ওই অঞ্চলে ভারী বৃষ্টিপাত এবং তীব্র বাতাজের জেরে সেই টর্নেডোর সৃষ্টি হয়েছে বলে জানা যায়। 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই টর্নেডোর একটি ভিডিও। বহরে ছোট হলেও তার ভয়ঙ্কর রূপ দেখে চমকে উঠেছেন নেটিজেনরা। ভয়ান র সর্পিল আকারে জল উঠে যাচ্ছে মেঘের দিকে! পুডুচেরি এনক্লেভের ঊর্ধতন কর্মকর্তা শিবরাজ মীনা একটি সর্বভারতীয় সংবাদমাধ্যকে জানিয়েছেন, বেলা ১১ টা ৫০ মিনিটের দিকে টর্নেডো আঘাত হানে, যার ফলে কয়েকটি কুঁড়েঘরের সামান্য ক্ষতি হয়েছিল। তবে এখন পর্যন্ত হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। 

স্থানীয়দের কথায়, টর্নেডোটি গোদাবরী বরাবর কয়েকটি চিংড়ি খামারে আঘাত করেছিল। সেখানকার এক প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা বিরাভা মুর্তির কথায়, 'আমরা এর আগে এমনটা দেখিনি। জল দ্রুত আকাশের দিকে উঠে যাচ্ছিল।' ভারতে টর্নেডো খুবই বিরল এবং উপমহাদেশটি বিধ্বংসী ঘূর্ণিঝড়ের সংকটে রয়েছে।
Blogger দ্বারা পরিচালিত.