FIR-এর পর 'নিখোঁজ' রিয়া, তাঁকে সাহায্য করছে মুম্বই পুলিশ, বিস্ফোরক দাবি সুশান্তের পরিবারের আইনজীবীর


Odd বাংলা ডেস্ক: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় এসেছে নতুন মোড়। রিয়া চক্রবর্তীর পাটনা থেকে মুম্বইতে এফআইআর স্থানান্তরের আর্জি জানিয়ে সুপ্রিম কোর্টের আবেদনের প্রতিক্রিয়া জানিয়েছেন প্রয়াত অভিনেতার পারিবারিক আইনজীবী বিকাশ সিং। আইনজীবীর তরফে অভিযোগ করা হয়েছে যে, 'মুম্বই পুলিশের কেউ রিয়া চক্রবর্তীকে সাহায্য করছে।'

বর্ষীয়ান আইনজীবী জানিয়েছেন, সুশান্তের মৃত্যু মামলায় সিবিআই তদন্তের জন্য স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে অনুরোধ করা রিয়াই এখন তদন্তে স্থগিতাদেশ চেয়ে শীর্ষ আদালতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। তিনি বলেন, 'তাঁর(রিয়া) শীর্ষ আদালতে যখন গেলেনই, তখন তাঁর সিবিআই তদন্তের দাবি করে একটি পিটিশন ফাইল করা উচিত ছিল।' তিনি আরও বলেন, রিয়ার বিরুদ্ধে যখন এফআইআর দায়ের করা হল, তখন তিনি তদন্ত প্রক্রিয়া পাটনা থেকে মুম্বইয়ে স্থানান্তরিত করার দাবি করছেন, তিনি এও জানিয়েছেন, তাঁর পক্ষে পাটনা যাওয়া সম্ভব নয়। মুম্বই পুলিশের কেউ তাঁকে সাহায্য করছে বলেই মনে করছেন বর্ষীয়ান এই আইনজীবী। 

আইনজীবি বিকাশ সিং আরও বলেন যে, ২০২০ সালের ফেব্রুয়ারি মাসেই সুশান্তের পরিবারের তরফে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল। সেই অভিযোগে বলা হয়েছিল, সুশান্ত অসৎ সঙ্গে পড়েছেন, এতে করে তাঁর অনেক বড় ক্ষতি হয়ে যেতে পারে বলেও আশঙ্কা করা হয়েছিল সুশান্তের পরিবারের তরফে। পরিবারে তরফে মুম্বই পুলিশের কাছে এই আবেদনও করে যে, তারা যাতে সুশান্তের ওপর একটু নজর রাখেন। প্রসঙ্গত, বর্তমানে বিহার পুলিশ মামলাটির তদন্ত করছে এবং মুম্বই পুলিশ এ মামলার যাবতীয় তথ্য-প্রমাণ সংগ্রহ করে চলেছে। 
Blogger দ্বারা পরিচালিত.