সপরিবারে করোনা আক্রান্ত কোয়েল মল্লিক, কোভিড নেগেটিভ শিশু সন্তান, কিন্তু দেখাশোনা করছে কে?


Odd বাংলা ডেস্ক: গত ৫ মে একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন টলি অভিনেত্রী কোয়েল মল্লিক। লকডাউনে ছবি মুক্তি আটকে যাওয়ার দুঃখটা কিছুটা হলেও ভুলেছিলেন তিনি। বিয়ের পর আর পাঁচটা মেয়ের মতো বাপের বাড়িতেই ছিলেন কোয়েল। সন্তান এবং স্ত্রীর সঙ্গে মল্লিক বাড়িতেই ছিলেন নিসপালও। 

একটি সর্বভারতীয় বাংলা দৈনিক সূত্রে জানা যায়, সন্তানের সব কিছু নিজে হাতেই সামলাচ্ছিলেন টলি কুইন, কিন্তু আচমকাই করোনার থাবায় বদলে গেল সবকিছু। কোয়েল মল্লিক-সহ তাঁর মা দীপা মল্লিক, বাবা রঞ্জিত মল্লিক এবং স্বামী নিসপাল সিং রানের করোনা টেস্ট রিপোর্ট পজিটিভ আসে। তবে রানের মা-বাবা এবং কোয়েলর সন্তানের রিপোর্চ নেগেটিভ আসায় স্বস্তিতে রয়েছেন তাঁরা। এখন তাঁদের সন্তান দাদু-ঠাকুমার কাছেই আছে বলে জানান নিসপাল সিং। 

তবে বাড়িতে হোম আইসোলেশনে থেকে সকলে করোনার চিকৎসা চালিয়ে যাচ্ছেন বলে জানা গিয়েছে। সবার প্রথমে কোভিড পজিটিভ ধরা পড়ে নিসপাল সিং রানের। তাঁর জ্বরের উপসর্গ থাকায় তিনি টেস্ট করান, এরপর চিকিৎসকের পরামর্শে পরিবারের সকলের চেস্ট করার পর বাচ্চা এবং রানের বাবা-মা ছাড়া সকলের রিপোর্ট পজিটিভ আসে। আপাতত তাঁদের সন্তান মা-বাবার থেকে দূরেই রয়েছে এবং তাঁরা সকলে কঠোর স্বাস্থ্যবিধি মেনে চলছেন বলেও জানা গিয়েছে। 
Blogger দ্বারা পরিচালিত.