৫ জনপ্রিয় অভিনেতার স্ত্রী, যাঁরা লাইট-ক্যামেরার গ্ল্যাম দুনিয়া থেকে বরাবরই দূরে থেকেছেন


Odd বাংলা ডেস্ক : পাঁচজন এমন জনপ্রিয় অভিনেতার স্ত্রী যারা সর্বদা ক্যামেরা এবং লাইমলাইট থেকে দূরে থাকেন। বলিউড ইন্ডাস্ট্রির গ্ল্যাম এবং নানান চমক চাকচিক্যর মধ্যেও এমন কিছু লোক আছেন যারা ক্যামেরা, লাইমলাইট কিংবা মিডিয়ার থেকে দূরে থাকা পছন্দ করেন। এমন কিছু জনপ্রিয় অভিনেতার স্ত্রী আছেন যারা জনসমক্ষে আসতে বেশি পছন্দ করেন না৷ ক্যামেরা এবং মিডিয়ার থেকে দুরত্ব বজায় রাখতেই বেশি পছন্দ করেন। তারা লো প্রোফাইল জীবনযাপনকে ভালোবাসেন। জন অ্যাব্রাম থেকে শুরু করে ইমরান হাসমি যারা সিনেমা জগতের বাইরের মানুষদের সঙ্গে বিবাহ সম্পর্কে আবদ্ধ রয়েছেন কিন্তু যাদের স্ত্রীরা লাইমলাইট থেকে দূরে থাকতে বেশি পছন্দ করেন।

১. ইমরান হাসমি এবং তাঁর স্ত্রী পারভিন সাহানি - সিনেমার অনস্ক্রিনে একজন জনপ্রিয় সিরিয়াল কিসার হলেও বাস্তব জীবনে তিনি একজন আদর্শ স্বামী এবং বাবা। প্রায় সাত বছর একসঙ্গে একটি সম্পর্কে থাকার পর   ২০০৬ সালে ইমরান এবং পারভিন বিবাহ করেন। পারভিনকে বিয়ে করে তিনি নিজেকে সত্যি খুব ভাগ্যবান মনে করেন। ইমরানের ছেলে যখন ক্যানসারে আক্রান্ত হয়েছিল তখন তাঁরা  খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে গেছেন। ৫ বছর টানা চিকিৎসা চলার পর এখন তাঁদের ছেলে সম্পূর্ণ সুস্থ। সেই সময় পারভিন ইমরানকে মানসিক ভাবে ভীষণ সাপোর্ট করেছিলেন।

২. সারমান জোসি এবং তাঁর স্ত্রী প্রেরণা চোপড়া - প্রায় হয়তো সকলেই জানেন সারমান জোসি জনপ্রিয় অভিনেতা প্রেম চোপড়ার মেয়ে প্রেরণা চোপড়াকে বিয়ে করেছেন। প্রেরণা খুব সহজে জনসমুহে আসেন না। সিনেমা জগতের সঙ্গে জড়িত পরিবারের একজন সদস্য হয়েও তিনি প্রথম থেকে নিজেকে স্পটলাইটের বাইরেই রেখেছেন। সারমান এবং প্রেরণা ২০০২ সালে ট্রেডিশনাল গুজরাটি স্টাইলে বিয়ে করেছিলেন। তাদের একটি কন্যা সন্তান এবং দুটো যমজ ছেলে আছে।           


৩. আর. মাধবন এবং তাঁর স্ত্রী সারিতা বির্জে - অভিনেতা আর মাধবনের সঙ্গে সারিতার ১৯৯১ সালে কোহলাপুরে একটি কমিউনিকেশন এবং পাবলিক স্পিকিং ওয়ার্কশপে আলাপ হয়েছিল। সারিতাই প্রথম তাকে ডেটে জাওয়ার জন্য জিজ্ঞেস করে। এরপর থেকেই তারা কোনওদিনের জন্য আলাদা হতে পারেনি। তারপর তাঁরা আট বছরের সম্পর্কে থাকার পর ১৯৯৯ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাঁদের বিয়েটি সনাতনী তামিল রীতিতে হয়েছিল।   
            

৪. সানি দিওল এবং তাঁর স্ত্রী পূজা দিওল - হয়তো অনেকেই জানেন সানি দিওল ১৯৮৪ সালে ইউকেতে শুধুমাত্র পরিবার এবং কিছু কাছের বন্ধুদের সঙ্গে রেখে পূজাকে বিয়ে করেন। তারপর কখনোই পূজা দিওলকে জনসমূহে কিংবা লাইমলাইটে দেখা যায়নি। সম্প্রতি তাদের ছেলে করণ দিওয়ালের প্রথম সিনেমার 'পল পল দিল কে পাস' স্ক্রিনিং এর সময় দেখা যায়৷
          
৫. জন আব্রাহাম বং তাঁর স্ত্রী প্রিয়া রুচাল - জন আব্রাহামের সঙ্গে বিপাশা বসুর অনেক দিনের সম্পর্ক ভেঙে যাওয়ার তাঁর ভক্তরা অনেকেই আশ্চর্য হয়েছিল। তবে বন্ধুবান্ধবদের দ্বারাই তাঁর ২০১০ সালে প্রিয়ার সঙ্গে আলাপ হয় এবং ২০১৪ সালে তাঁরা বিয়ে করেন। প্রিয়া রুচাল পেশাগত দিক থেকে একজন ইনভেস্টমেট ব্যাঙ্কার এবং তিনি মিডিয়া কিংবা স্পটলাইটের থেকে দূরে থাকাতেই পছন্দ করেন। এই জুটিটি নিজেদেরকে সোশ্যাল মিডিয়ার থেকেও দূরে রাখতে পছন্দ করেন। খুব একটা তাদের একসঙ্গে দেখতে পাওয়া যায় না।
Blogger দ্বারা পরিচালিত.