করোনা আবহেই শ্যুটিং করতে তুরস্কে গেলেন আমির খান, ভক্তরা ছেঁকে ধরায় শিকেয় উঠল সামাজিক দূরত্ববিধি


Odd বাংলা ডেস্ক: করোনা পরিস্থিতিতে ফের কাজে ফিরলেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান। তুরস্কে তার পরবর্তী ছবি লাল সিং চাড্ডা-র বাকি অংশ শুটিং-এর জন্য গিয়ে পৌঁছন। ছবিটি টম হ্যাঙ্কসের 'ফরেস্ট গাম্প'-এর অফিসিয়াল হিন্দি রিমেক হতে চলেছে। যদিও  বিশ্বব্যাপী করোনা মহামারীর কারণে শুটিং বন্ধ করে দেওয়া হয়েছিল, তবে অনিশ্চয়তা থাকা সত্ত্বেও অভিনেতারা করোনাভাইরাসকে সাধারণ সমস্যা হিসাবে খাপ খাইয়ে নেওয়ার চেষ্টা করছেন এবং আবারও তাঁরা তাঁদের শুটিং শুরু করেছেন।

জানা গিয়েছে করোনা পরিস্থিতিতে সমস্তরকম বিধি-নিষেধ মেনেই কাজ শুরু হবে। আমির খানও তাঁর ব্যতিক্রম নন। কিন্তু দুঃখের বিষয় তুরস্কে জনপ্রিয় অভিনেতাকে দেখে সেলফি তোলার হিড়িক শুরু হয়ে যায়। আমির খানকে তাঁর ভক্তরা কার্যত ছেঁকে ধরলে শিকেয় ওঠে সামাজিক দূরত্ববিধি।  


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কিছু ভিডিওতে দেখা গিয়েছে ভক্তরা তাঁদের প্রিয় নায়কের সঙ্গে সেলফি তুলতে তাঁকে কার্যত ছেঁকে ধরেন। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে আমিরের পরনে সাদা টি-শার্ট, জিন্স এবং একটি নীল রঙের মাস্ক পরে রয়েছেন। ভক্তদের ভিড়ে পরিস্থিতি কার্যত নিয়ন্ত্রণের বাইরে নিয়ে যায়।

প্রসঙ্গত, লাল সিং চড্ডা ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন করিনা কাপুর খান। ছবিটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন। যদিও এবছর বড়দিনে ছটি মুক্তি পাওয়ার কথা ছিল। তবে জানা গিয়েছে, করোনা মহামারির কারণে ছবিটি এবছর মুক্তি পাবে না। বদলে ২০২১-এর ক্রিসমাস ছবিটি মুক্তি পেতে পারে, যদিও নির্মাতারা এখনও কোনও নির্দিষ্ট তারিখ ঘোষণা করেননি।
Blogger দ্বারা পরিচালিত.