ছোট পর্দার মহালয়ায় এই প্রথম, 'অকাল বোধন'-এ অভিনয় করতে চলেছেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী


Odd বাংলা ডেস্ক: সীতাকে উদ্ধারের জন্য রাবণবধের আগে মা দুর্গার আরাধনা করেছিলেন শ্রী রামচন্দ্র। আর সেই থেকেই শরৎকালে এই দুর্গাপুজো অকালবোধন নামে পরিচিত। দেশে হোক বা বিদেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা বাঙালির মনে দুর্গাপুজো নিয়ে আবেগ অপার। আর সেই কারণে রেডিওর পাশাপাশি বিগত দশকে ছোটপর্দায় মহিষাসুরমর্দিনী নিয়ে বিভিন্ন চ্যানেলের মধ্যে রেষারেষি চলে। আর এবার রয়েছে বিশেষ চমক। 

আগামী ১৭ সেপ্টেম্বর মহালয়ার ভোরে দেবী দুর্গার চরিত্রে এবার অভিনয় করবেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। ছোট পর্দায় এই প্রথম মহালয়ায় দেবী দুর্গারূপে অভিনয় করতে চলেছেন মিমি। মহালয়ার দিন স্টার জলসায় সম্প্রচারিত হবে 'অকাল বোধন', যার পরিচালন করছেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। 


'অকাল বোধন'-এ রামের চরিত্রে অভিনয় করবেন জীতু কমল। সীতার চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী মধুমিতা সরকার। আর রাবণের চরিত্রে দেখা যাবে রাজেশ শর্মাকে। তবে এই প্রথমবার দেবী দুর্গার চরিত্রে অভিনয় করছেন মিমি। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাতকারে মিমি জানিয়েছেন, এই প্রথম তিনি মা দুর্গার চরিত্রে অভিনয় করছেন, যার জন্য তিনি খুবই খুশি। এর আগে ইন্দ্রাণী হালদার, কোয়েল মল্লিক, শ্রাবন্তী, শুভশ্রীকে দেখা গিয়েছিল মা দুর্গার সাজে সেখানে এবার মিমির সামনেও নিজেকে প্রমাণ করার চ্যালেঞ্জ রয়েছে সেকথা বলাই বাহুল্য। একজন অভিনেত্রী হিসাবে, সাংসদ হিসাবে মানুষ তাঁকে ইতিমধ্যেই নম্বর দিয়েছেন এবার মা দুর্গা হিসাবে মিমি কত নম্বর পান এখন সেটাই দেখার।
Blogger দ্বারা পরিচালিত.