বিশ্বের 'হাইয়েস্ট পেইড' অভিনেতাদের তালিকায় ষষ্ঠ স্থানে খিলাড়ি কুমার


Odd বাংলা ডেস্ক: ভারতীয় সিনেমা জগতের উজ্জ্বলতম নক্ষত্র অক্ষয় কুমার বলিউড ইন্ডাস্ট্রিতে একের পর এক হিন্দি হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। সম্প্রতি ফোর্বস-এর সবথেকে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতাদের তালিকা প্রকাশ করা হয়েছে। ভারতীয় অভিনেতার মধ্যে অক্ষয়ই একমাত্র যিনি এই তালিকায়  স্থান পেয়েছেন।ফোর্বসের এই তালিকায় উইল স্মিথ এবং জ্যাকি চ্যানকে পেছনে ফেলে ষষ্ঠ স্থান অধিকার করেছেন।       

অক্ষয়ের আয় প্রায় ৪৮ মিলিয়ন ডলার, যা তিনি আয় করেন কেবল ব্র্যান্ড এনডর্সমেন্ট-এর মাধ্যমেই। আরও জানা গিয়েছে খিলাড়ি কুমার তাঁর প্রথম টেলিভিশন সিরিজ করতে চলেছেন অ্যামাজন প্রাইমের হয়ে। যার নাম 'দি এন্ড'। ব্র্যান্ড এনডর্সমেন্ট-এর মাধ্যমেই আক্কির এই বিপুল আয়। মাল্টিভিটামিন থেকে শুরু করে টয়লেট ক্লিনার সবরকমের পণ্যেরই বিজ্ঞাপনে কাজ করেছেন খিলাড়ি।

ফোর্বস-এর তালিকায় শীর্ষ স্থানে রয়েছেন ডোয়াইন জনসন আকা দি রক্। রকের আয় প্রায় ৮৭ মিলিয়ন ডলার। ফোর্বসের তালিকা অনুসারে দ্বিতীয় স্থানে রয়েছেন রায়ান রেনল্ডস। তাঁর আয় প্রায় ৭১ মিলিয়ন ডলার। এরপরে তৃতীয় স্থানে রয়েছেন মার্ক ওয়ালবার্গ, যার উপার্যন ৫৮ মিলিয়ন ডলার। চতুর্থ ও পঞ্চম স্থানে রয়েছেন যথাক্রমে ভেন অ্যাফলেক ও ভিন ডিসেল৷ যাদের আয় যথাক্রমে ৫৫ ও ৫৪ মিলিয়ন ডলার। আর ষষ্ঠ স্থানে রয়েছেন অক্ষয় কুমার।।
Blogger দ্বারা পরিচালিত.