করোনা পরীক্ষায় নেগেটিভ সিপিএলের সব সদস্য



Odd বাংলা ডেস্ক: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) শুরুর আগে মিলল বড় সুখবর। সিপিএলে অংশ নেওয়া সব সদস্যের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। অর্থাৎ, কারও শরীরেই নেই ছোঁয়াচে করোনা ভাইরাসের উপস্থিতি। আগামী ১৮ আগস্ট থেকে শুরু হবে সিপিএলের অষ্টম আসর। ইতোমধ্যে সব ক্রিকেটার, কোচ, ম্যাচ অফিসিয়াল, ফ্র্যাঞ্চাইজি মালিক, টিম ম্যানেজমেন্টের সব সদস্য ত্রিনিদাদে পৌঁছেছেন। 

সেখানে তাদের ১৪ দিনের কোয়ারেন্টিন মেনে চলতে হবে। কোয়ারেন্টিনের শুরুতে তাদের সবার করোনা পরীক্ষা করা হয়। সেই নমুনা পরীক্ষায় কারও দেহেই করোনা ভাইরাসের উপস্থিতি মেলেনি। তাদের প্রত্যেকের পরীক্ষার ফল ‘নেগেটিভ’ এসেছে। মোট ১৬২ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করেছিল সিপিএলের কর্তৃপক্ষ। সব মিলিয়ে সিপিএলের আনুষ্ঠানিকতাই শুরু হল এই সুখবর দিয়ে। সিপিএলের অপারেশন্‌স ডিরেক্টর মাইকেল হল বলেন, ‘সবার একনিষ্ঠ শ্রম ও দায়িত্বশীলতার কারণেই সবাইকে নিরাপদে ত্রিনিদাদ এন্ড টোবাগোতে নিয়ে আসা সম্ভব হয়েছে। 

সবাইকে তাদের কঠোর পরিশ্রম এবং দায়িত্বশীলতার জন্য ধন্যবাদ জানাই। আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো সিপিএল সংশ্লিষ্ট সবার স্বাস্থ্য নিরাপত্তা ঠিক রাখা।’ সিপিএলের অষ্টম আসর শুরু হবে আগামী ১৮ আগস্ট, যা চলবে ১০ সেপ্টেম্বর পর্যন্ত। উদ্বোধনী খেলায় মুখোমুখি হবে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স ও ত্রিনবাগো নাইট রাইডার্স। করোনার প্রাদুর্ভাবের কারণে এবার ভেন্যু হিসেবে নির্ধারণ করা হয়েছে শুধু ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোকে। দুটি সেমিফাইনাল ও একটি ফাইনালসহ মোট ৩৩টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে টুর্নামেন্ট জুড়ে সর্বোচ্চ সতর্কতা মেনে চলবে কর্তৃপক্ষ।
Blogger দ্বারা পরিচালিত.