করোনাকে পরাস্ত করে কাজে ফিরছেন অমিতাভ, শ্যুটিং ফ্লোরে 'পিপিই-র সমুদ্র', ছবি শেয়ার করলেন বিগ বি


Odd বাংলা ডেস্ক: 'বন্যেরা বনে সুন্দর, শিশুরা মাতৃক্রোড়ে', আর একজন অভিনেতা সুন্দর শ্যুটিং ফ্লোরে। কিন্তু করোনা মহামারির জেরে বড় ও ছোট পর্দার অভিনেতারা তাঁদের কাজের জায়গায় না যেতে পারার একটা অভাব বোধ করেছেন। তবে আনলক পরিস্থিতিতে একটু একটু করে কাজে ফিরছেন অভিনেতার এবং কলকুশলীরা।

ভারতীয় টেলিভিশনে 'কৌন বনেগা ক্রোড়পতি' একটি খুবই জনপ্রিয় শো। বলিউড শাহেনশাহ খোদ অমিতাভ বচ্চনের সঞ্চালনায় এই সো একটা অন্য মাত্রা পায়।সেই অমিতাভ বচ্চনের কোভিড আক্রান্ত হওয়ার খবর পেয়ে কার্যত ভাঙে পড়েছিলেন তাঁর ভক্তকূল। সপ্তাহ কয়েক আগেই করোনাকে জয় করে বাড়ি ফিরেছেন বিগ-বি। আর এবার কাজে ফিরতে চলেছেন তিনি। আর এবার 'কৌন বনেগা ক্রোড়পতি' সিজন ১২-এর শ্যুটিং করবেন অমিতাভ। বিগ বি নিজের ব্লগে ঘোষণা করেছিলেন যে, তিনি শো-টির শুটিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন। তিনি আরও যোগ করেছেন যে, শ্যুট করার সময় প্রয়োজনীয় সমস্ত সতর্কতা অবলম্বন করা হবে।

এদিন অমিতাভ তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি প্রকাশ করেছেন, যেখানে দেখা গিয়েছে সমস্ত কলাকুশলীরা নীল রঙের পপিই কিট এবং মাস্ক পরে কাজ করছেন, যাকে বিগ বি 'নীল পিপিই সমুদ্র' বলে ব্যাখ্যা করেছেন। প্রসঙ্গত ২০০০ সালে প্রথম সম্প্রচারিত হয়েছিল রিয়েলিটি শো 'কৌন বনেগা ক্রোড়পতি', আজ ২০ বছর এই শো-এর অংশ থাকতে পেরে আনন্দ প্রকাশ করেছেন বিগ বি।  
Blogger দ্বারা পরিচালিত.