'সুশান্তের বিধবা সাজার চেষ্টা করছেন অঙ্কিতা', রিয়ার মন্তব্যের পর ঘুরিয়ে জবাব অঙ্কিতা লোখান্ডের


Odd বাংলা ডেস্ক: 'মণিকর্ণিকা' অভিনেত্রী অঙ্কিতা লোখাণ্ডে ছোট ছোট বিষেয়ে চোখের জল ফেলায় বিশ্বাস করেন না। রবিবার অঙ্কিতা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এমনই একটি ইতিবাচক ক্যাপশনের সঙ্গে তাঁর আনন্দের মুহূর্তের কিছু ছবি শেয়ার করে লিখেছেন, 'মেয়েরা ছোট ছোট বিষয়ে কেঁদে ফেলে, কিন্তু জীবনের বড় বড় সমস্যাও হাসতে হাসতে মোকাবিলা করে নিতে পারে। #powerofwomen'।

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে প্রথম থেকেই সুশান্তের মৃত্যুর ন্যায়বিচার দাবি করে এসেছেন। বরাবরই তিনি সুশান্তের পরিবারের পাশে দাঁড়িয়েছেন। আর সেই অঙ্কিতাকেই 'সুশান্তের বিধবা' বলে মন্তব্য করেছিলেন সুশান্ত মামলায় অভিযুক্ত রিয়া। আর তাঁর সেই মন্তব্যের পরই সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট করেছেন রিয়া। 



আরও পড়ুন- 'অঙ্কিতা এখন সুশান্তের বিধবা সাজার চেষ্টা করছেন', সুশান্তের প্রাক্তনকে নিয়ে বিস্ফোরক মন্তব্য রিয়ার

'পবিত্র রিশতা' ধারাবাহিকের সময় থেকেই সুশান্তের সঙ্গে সম্পর্ক ছিল অঙ্কিতার, দীর্ঘ ৬ বছর একসঙ্গে ছিলেন তিনি। সুশান্তের মৃত্যু নিয়ে জলঘোলার পর একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে  রিয়া বলেন, চার বছর ধরে সুশান্তের সঙ্গে কোনও যোগাযোগ রাখেননি অঙ্কিতা। এমনকি কথাও বলতেন না। শুধু তাই নয়, সুশান্তের বন্ধুর (ভিকি জৈন) সঙ্গে প্রেমের সম্পর্কে জড়া অঙ্কিতা। আর এখন সুশান্তের মৃত্যুর পর ওঁর 'বিধবা' সাজার নাটক করছেন। আর পর অঙ্কিতার এই ঘুরিয়ে জবাবে মন ভরেছে নেটিজেনের।
Blogger দ্বারা পরিচালিত.