'হ্যাপি নিউ ইয়ার'-এ শাহরুখে বিপরীতে অভিনয় করার কথা ছিল অঙ্কিতা লোখান্ডের, কেন বাদ পড়লেন?


Odd বাংলা ডেস্ক: শাহরুখ-দীপিকার যুগলবন্দী বরাবরই তাঁর ভক্তরা খুব পছন্দ করেছে। 'ওম শান্তি ওম' এবং 'চেন্নাই এক্সপ্রেস' সিনেমা হিট করার পর শাহরুখ-দীপিকার কেমিস্ট্রি দর্শকের মন ভরিয়েছে। তবে জানেন কি, 'হ্যাপি নিউ ইয়ার' সিনেমায় শাহরুখের বিপরীতে দীপিকার আগে অঙ্কিতা লোখান্ডেকে নেওয়ার কথা ছিল। 

ফারহা খান পরিচালিত 'হ্যাপি নিউ ইয়ার' সিনেমার প্রযোজক গৌরি খান। শাহরুখ খান সহ আরও তারকার মধ্যে ছিলেন অভিষেক বচ্চন, বোমান ইরানি, সনু সুদ, জ্যাকি শ্রফ প্রমুখ। তবে দীপিকা পাডুকোনকে ছবিতে নেওয়ার আগে সিনেমায় শাহরুখের বিপরীতে মোহিনীর চরিত্রে নেওয়ার কথা ছিল অঙ্কিতা লোখান্ডকে। তবে কি সিনেমা জগতে আসার আগে অঙ্কিতাকেও হতে হয়েছিল পক্ষপাতের শিকার?

অঙ্কিতা সেইসময় জি টিভিতে 'পবিত্র রিশতা' ধারাবাহিকের অভিনেত্রী ছিলেন। তিনি এবং সুশান্ত দুজনেই সেই ধারাবাহিকে জুটি হিসেবে কাজ করেছেন। সেই সময় তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি দর্শকরা পছন্দ করেছিলেন। তাঁরা জুটি হিসেবে তো বটেই, পাশাপাশি নিজেদের অভিনয় গুণেও তাঁরা মানুষের মন জয় করেছিলেন। সেই কারণেই ফারহা তার সিনেমায় শাহরুখের বিপরীতে অঙ্কিতাকে প্রথমে তিনি নিতে চেয়েছিলেন। কিন্তু অঙ্কিতার সেই স্বপ্ন, স্বপ্ন হয়েই থেকে যায়। 

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুসারে জানা গিয়েছে ফারহা অঙ্কিতার সম্পর্কে কিছু গুজব জানতে পারেন। তিনি শুনেছিলেন  অঙ্কিতা নাকি খুব বদমেজাজি। এআর এরপরই ফারহা তাঁর সিদ্ধান্ত বদলান এবং দীপিকাকে শাহরুখের বিপরীতে কাস্ট করেন। 

একটি সাক্ষাতকারে অঙ্কিতাকে এই সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি তার হতাশা ব্যক্ত করেন। টিভি অভিনেতাদের নিয়ে পক্ষপাতের কথাও তিনি বলেন। তিনি আরও বলেন যে, 'আমাকে শাহরুখের বিপরীতে অভিনয় করার জন্য নেওয়ার কথা ছিল। কিন্তু যে কোনও কারনেই হোক আমাকে নেওয়া হয়নি। এরকম পক্ষপাত টিভি অভিনেতাদের সঙ্গে বরাবরই হয়ে এসেছে।'-এমনটাই বিস্ফোরক দাবি অঙ্কিতার।
Blogger দ্বারা পরিচালিত.