বলিউডের বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারের দুই ভাই করোনা আক্রান্ত, ভর্তি হলেন হাসপাতালে


Odd বাংলা ডেস্ক- জনপ্রিয় অভিনেতা দিলীপ কুমারের দুই ভাই করোনায় আক্রান্ত হয়েছেন। একটি সর্বভারতী সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুসারে, করোনা রিপোর্ট পজিটিভ আসার পরই তাঁদের দুজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দিলীপ কুমারের ছোটো দুইজন ভাই এহসান খান ও আসলাম খানকে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে। যেখানে তাঁদের চিকিৎসা চলছে। সূত্র অনুযায়ী এহসান খানের বয়স ৯০ বছর এবং আসলাম খানের বয়স তার থেকে কিছু কম। ডাক্তার জলীল পার্কার জানিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী সায়রা বানু তাঁদেরকে হাসপাতালে ভর্তি করেছেন।

জানা গিয়েছে দুই ভাইয়েরই বিভিন্ন ধরনের শারিরীক অসুস্থতা যেমন উচ্চ রক্তচাপ এবং একজনের পার্কিনসন সিন্ড্রোম রয়েছে। দুজনকেই ভেন্টিলেশনে রাখা হয়েছে। ডাক্তার জলীল পার্কার কিছুদিন আগে সঞ্জয় দত্তকেও চিকিৎসা করেছেন। গত এপ্রিল মাসের দিকে 'মুঘল-এ-আজম' -এর অভিনেতা দিলীপ কুমার টুইট করে লিখেছিলেন, 'আমি এই কোভিড-১৯ মহামারির সময়ে আপনাদের সকলকে বাড়িতে থাকার অনুরোধ করছি। বাড়িতে থাকুন সাবধানে থাকুন।' 

তিনি হিন্দিতে একটি কবিতাও লেখেন 'দাবা ভি, দুয়া ভি/ অরোসে ফাসলা ভি/ গারীবকি খিদমত/ কমজোরকি সেবা ভি।' প্রসঙ্গত তাঁর স্ত্রী সায়রা বানু ঋষি কাপুরের মৃত্যুর পর শ্রদ্ধা জ্ঞাপন করে জানিয়েছিলেন, 'সুস্থ সবল হাসিখুশি ঋষি কাপুরকে দেখেছি। পারিবারিক অনুষ্ঠানে কোনও আমন্ত্রণ জানাতে তিনি সবসময় আমাদের পুরানো ঐতিহ্যগত নিয়ম মানতেন। ঋষি সর্বদা যোগাযোগ রাখতেন আমাদের সঙ্গে। দিলীপ কুমার এবং রাজ কাপুরের বন্ধনকে ঋষিএভাবেই বাঁচিয়ে রেখেছেন।'

প্রসঙ্গত, অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চনের সুস্থ হয়ে বাড়ি ফেরার কিছুদিন পরই দিলীপ কুমারের ভাইদের করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার ঘটনা ঘটল।
Blogger দ্বারা পরিচালিত.