কিশোরীকে ধর্ষণ করে সারা গায়ে সিগারেটের ছ্যাঁকা, পুলিশের জালে ২ অভিযুক্ত


Odd বাংলা ডেস্ক: এক কিশোরীকে ধর্ষণ করে তার সারা গায়ে সিগারেটের ছ্যাঁকা দিয়ে পুড়িয়েছে ২ জন। পরের দিন মেয়েটিকে তার বাবা-মা, ইট ভাটা শ্রমিকরা খুঁজে পায়। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গোরক্ষপুর জেলায়। পুলিশ জানিয়েছে, দুই ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং অভিযুক্ত ২জনেকে গ্রেফতার করা হয়েছে। 

গোরক্ষপুরের এক পুলিশ কর্তা একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছে, বলেছেন যে পুলিশ এখনও মেয়েটির মেডিকেল রিপোর্টের অপেক্ষায় করছে। মেয়েটির শরীরে যে আঘাতের চিহ্ন মিলেছে তা সিগারেটের ছ্যাঁককা দিয়ে করা হয়েছে কিনা তা কেবলমাত্র চিকিৎসকরাই নিশ্চিত করতে পারবেন। 

পুলিশকে দেওয়া লিখিত অভিযোগের ভিত্তিতে মেয়েটির মা জানিয়েছেন, শুক্রবার রাত ৮টার মেয়েটি জল তুলতে গ্রামেরই একটি কলপাড়ে যায়, তারপর থেকেই সে নিখোঁজ। এর পর মেয়েটির খোঁজ শুরু হতেই পরিবারের সদস্যরা পরের দিন ভোর ৫টার সময় মেয়েটিকে খুঁজে পায়। মেয়েটি তাঁর মা-কে জানিয়েছে, দুজন তাকে অপহরণ করে নিয়ে গিয়ে, রাতভর ধর্ষণ করে এবং তারপরে সিগারেটের ছ্যাঁকা দিয়ে তাঁর গোটা শরীরটা পুড়িয়ে দেওয়া হয়! তাঁর শারীরিক অবস্থা খুবই খারাপ। 

টুইটারে প্রকাশিত একটি ভিডিও বিবৃতিতে পুলিশ কর্মকর্তা বিপুল শ্রীবাস্তব জানিয়েছেন, এই ঘটনায় দু'জনকে গ্রেপ্তার করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে ধর্ষণ ও শিশু নির্যাতন থেকে যৌন সুরক্ষা (পকসো) আইন-এর আওতায় একাধি ধারায় অভিযোগ আনা হয়েছে। পুলিশ জানিয়েছে এই ঘটনায় মূল অর্জুন নামে এক ব্যক্তি, যে ঘটনাস্থলের পাশেই একটি গ্রামে থাকে। সেইসঙ্গে তারই সহযোগী ছোটুকেও গ্রেফতার করা হয়েছে।
Blogger দ্বারা পরিচালিত.