লকডাউনের মাঝেই চাকরি, খড়গপুর IIT -তে নন টিচিং পদে নিয়োগ, আজই করুন APPLY



Odd বাংলা ডেস্ক: করোনা আবহে চাকরিপ্রার্থীদের জন্য দারুণ খবর ৷ নন টিচিং পদে কর্মী নিয়োগ করতে চলেছে IIT খড়গপুর ৷ ডেপুটি রেজিস্ট্রার, ডেপুটি চিফ সিস্টেম ম্যানেজার, সুপারইন্ডিটেন্ডিং ইঞ্জিনিয়ার সহ বেশ কিছু পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ওই শিক্ষা প্রতিষ্ঠান ৷ মোট শূন্যপদের সংখ্যা ১২ ৷ ডেপুটি রেজিস্টার (Deputy Register) – শূন্যপদ-২ আবেদনের জন্য প্রার্থীর মাস্টার্সে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর থাকতে হবে। এছাড়া কমপক্ষে ৯ বছর অথবা ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়স হতে হবে ৫০ বছরের মধ্যে ৷ 

এই পদের জন্য বেতন মিলবে - ৭৮,৮০০-২,০৯,২০০। সুপারইন্ডিটেন্ডিং ইঞ্জিনিয়ার (Superintending Engineer) শূন্যপদ-১। আবেদনের জন্য প্রার্থীর সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বিই বা বিটেক ডিগ্রি থাকা আবশ্যক। এছাড়া কমপক্ষে ১৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়স হতে হবে ৫০ বছরের কম ৷ এই পদের জন্য বেতন মিলবে - ১,২৩,১০০-২,১৫,৯০০। senior executive engineer- পদেও কর্মী নিয়োগ করবে IIT খড়গপুর ৷ আবেদনের জন্য প্রার্থীর বিই বা বিটেক ডিগ্রি থাকা আবশ্যক। এছাড়া ৮ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

 প্রার্থীর বয়স হতে হবে ৫০ বছরের কম হতে হবে ৷ এই পদের জন্য বেতন মিলবে - ৭৮,৮০০-২,০৯,২০০। Deputy Chief System Manager -এই পোস্টের জন্য প্রার্থীর পিএইচডি থাকতে হবে ৷ কম্পিউটার সায়েন্স, ইনফরমেশন টেকনোলজি,ইলেকট্রনিক্স-এর মধ্যে কোনও একটিতে পি এইচ ডি থাকতে হবে। প্রার্থীর মধ্যে সকলের সঙ্গে কাজ করার দক্ষতা থাকতে হবে।প্রার্থীর বয়স হতে হবে ৫০ বছরের কম ৷ এই পদের জন্য বেতন মিলবে -১,৩৯,৬০০-২,১১,৩০০। এছাড়াও আরও কিছু শূন্যপদে কর্মী নিয়োগ করবে IIT খড়গপুর ৷ ইচ্ছুক প্রার্থীরা শীঘ্র করুন আবেদন ৷ বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদনের শেষ তারিখ ২১ সেপ্টেম্বর ২০২০ ৷ আবেদনের সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য ক্লিক করুন www.iitkgp.ac.in ওয়েবসাইটে ৷ অনলাইনে আবেদনের সঙ্গে সঙ্গে আবেদনের একটি কপি প্রিন্ট করে প্রয়োজনীয় ডকুমেন্টের ফটোকপির সঙ্গে- Assistant register, Indian Institute of Technology, Kharagpur-721302, West Bengal, এই ঠিকানাতে পাঠাতে হবে।
Blogger দ্বারা পরিচালিত.