বিমান ধরতে না পারায় সিপিএল হাতছাড়া খেলোয়াড়ের



Odd বাংলা ডেস্ক: করোনা অদ্ভুত সব ঘটনার জন্ম দিচ্ছে। বিচিত্র ও অনাকাঙ্ক্ষিত ঘটনা থেকে বাদ যাচ্ছে না ক্রিকেট অঙ্গনও। এবার যেমন কপাল পুড়ল ফাবিয়ান অ্যালেনের। ক্যারিবীয় এই ক্রিকেটার ফ্লাইট মিস করার কারণে এবারের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) অংশ নিতে পারবেন না! চোটও নেই, নেই করোনার উপস্থিতি বা উপসর্গও। তবুও অ্যালেনের খেলা হবে না সিপিএলের অষ্টম আসরে। 

কারণ, নির্ধারিত ফ্লাইট হাতছাড়া করেছেন তিনি। ভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশে দেশে বিমান যাত্রায় চলছে কড়াকড়ি। এমন পরিস্থিতিতে ফ্লাইট মিস করে অদ্ভুত অভিজ্ঞতার শিকার এই অলরাউন্ডার। জ্যামাইকা থেকে সিপিএলের ভেন্যু ত্রিনিদাদে পৌঁছানোর জন্য বার্বাডোজ হয়ে বিমান যাত্রা করতে হত অ্যালেনকে। 

বার্বাডোজ থেকে ত্রিনিদাদ যাত্রার মাধ্যম ছিল চার্টার্ড বিমান অর্থাৎ ভাড়া করা বিমান। তার আগে বার্বাডোজও যেতে হত একটি ফ্লাইটে। অ্যালেন সেই ফ্লাইট সময়মত ধরতে পারেননি। স্বভাবতই আর কোনো ফ্লাইটে চড়ে বার্বাডোজ পৌঁছালেও ত্রিনিদাদে যাওয়ার আর সুযোগ নেই তার। অ্যালেনের এজেন্টের দাবি, ফ্লাইটের সূচি সংক্রান্ত বিস্তারিত তথ্য বুঝতে অসুবিধা হওয়ায়ই সময়মত জ্যামাইকার বিমানবন্দরে পৌঁছাতে পারেননি। 

সিপিএলের এবারের আসরে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের হয়ে খেলার কথা ছিল ২৫ বছর বয়সী তারকার। করোনার কারণে এবার পুরো সিপিএলই আয়োজিত হবে ত্রিনিদাদে। স্বাস্থ্যবিধি মেনে চলবে খেলা। ঝুঁকি এড়াতে চার্টার্ড ফ্লাইটে করেই সিপিএলের সব খেলোয়াড়-কর্মকর্তাকে ত্রিনিদাদে নিয়ে যাওয়া হয়েছে। করোনার কারণে ত্রিনিদাদে সাধারণ বিমান চলাচল বন্ধ রয়েছে। সিপিএল সংশ্লিষ্ট সবাই ত্রিনিদাদে পৌঁছে ইতোমধ্যে কোয়ারেন্টিন সময়কাল শুরু করেছেন।
Blogger দ্বারা পরিচালিত.