খুন ও ধর্ষণের হুমকি পেলেন মহেশ-কন্যা পূজা ভাট, তারপর যা করলেন...


Odd বাংলা ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় খুন ও ধর্ষণের হুমকি পাচ্ছেন আর সেই কারণেই ইনস্টাগ্রাম প্রোফাইল প্রাইভেট করে নিলেন বলিউড অভিনেত্রী-চলচ্চিত্র নির্মিতা পূজা ভাট। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে পূজা জানিয়েছেন, তাঁর ভক্তরা যদি তাঁর জীবনে সম্পর্কে জানতে চান, তাহলে তাঁরা তাঁরে ফলো রিক্যুয়েস্ট পাঠাতে পারেন। 

পূজা একটি মেসেজ শেয়ার করে লেখেন, 'আমাকে যাঁরা ঘৃণা করেন তাঁদের ঘৃণা করার সময়, ইচ্ছা এবং আগ্রহ কোনওটাই আমার নেই। আমি আমার প্রেমীদের ভালবাসতে ব্যস্ত'। পূজা আরও বলেন, 'এখন সময় এসেছে এটা বলার যে ইন্সটাগ্রাম এমন একটি জায়গায় পরিণত হয়েছে যেখানে মানুষ বেনামে গালিগালাজ করে, ধর্ষণের হুমকি দেয় এমনকি মরে যেতেও বলে। আমি এই ধরণের কথাবার্তা সর্বদাই উপেক্ষা করে এসেছি, কারণ আমি মনে করি যে, যাদের নিজেদের জীবনে যন্ত্রণা রয়েছে, তারাই অন্যদের আঘাত করে। পাশাপাশি ভালবাসা গ্রহণ করতে পারি তাহলে ঘৃণাও গ্রহণ করতে হবে। কিন্তু তাই বলে কেউ আপনার এবং আপনার পরিবাররের মৃত্যু কামনা করবে বা নিছক সাইবার বুলিং করার চেষ্টা করবে, সেটাও চলতে পারে না।'

পূজা আরও বলেন যে, তাঁকে বলা হয়েছিল তাঁর ইন্সটাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করে দিতে, কিন্তু তাতে রাজি হননি 'সড়ক' নায়িকা। কারণ এতে করে যাঁরা শুভাকাঙ্খী এবং যাঁরা ভাল চান তাঁদের ভালবাসা থেকে বঞ্চিত থাকতে চান না পূজা। তাই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট প্রাইভেট করে দিলেন। 
Blogger দ্বারা পরিচালিত.